হোমবলিউড

গোয়ার সমুদ্র সৈকতে 'উষ্ণ' সারা, দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট

এর আগে কুলি নম্বর-১ ছবির রিমেকে গোটা ইউনিটের সঙ্গে ছবি দিয়েছিলেন সারা। সেই ছবিতে বরুণ ধাওয়ানও ছিলেন। ছিলেন সেই ছবির পরিচালক ডেভিড ধাওয়ানও। তারও আগে গতবছর দীপাবলির সময় মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান।

  | February 22, 2020 17:53 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

সোশাল সাইটে ফটো শেয়ার করেছেন সারা আলি খান (Sara Ali Khan)।

Highlights

  • সারা আলি খানের গোয়া সফরের ছবি ভাইরাল
  • অভিনেত্রী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবি
  • যা দেখে শিহরিত নেটিজেনরা

বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে সাম্প্রতিক ছবি 'লাভ আজকাল' (Love Aaj Kaal)। তাতেও ডোন্ট কেয়ার সারা আলি খান (Sarah Ali Khan)। গোয়ার সমুদ্র সৈকতে আপাতত জলকেলিতে ব্যস্ত বলিউডের এই প্রতিভাবান অভিনেত্রী। সমুদ্র শহরে (Goa) ছড়ালেন নিজের উষ্ণতা। ভাই-বোন; সারা আলি খান ও ইব্রাহিম আলি খান সম্প্রতি গোয়া সফরে গিয়েছিলেন। সেই সফররে কিছু মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট (Instagram Post) করেছেন ওই অভিনেত্রী। সেই ছবি দেখেই শিহরিত নেট দুনিয়া। বলিউড সেলেব্রিটি থেকে সারা অনুরাগী; জমিয়ে মন্তব্য করেছেন সেই ছবিগুলোতে। জারিন খান লিখেছেন, বাহ বেশ স্বতঃস্ফূর্ত পরিবার। একটা ছবিতে দেখা গিয়েছে সি বিচে বাইকের ওপর বসে পোজ দিচ্ছেন সারা ও ইব্রাহিম। সেই ছবিতেও লাইক ও কমেন্টের বন্যা। 

বিয়েতে কেন ঘোড়া ছুটিয়ে আসেনি সোনম কাপুরের বারাত! ফাঁস করলেন খোদ অভিনেত্রী


শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই সারা আলি খানের এই ছবি ১৮ লক্ষ লাইক পেয়েছে। তবে গোয়া সফরের ছবিতে একদম পাশের বাড়ির মেয়ে রূপে নজর কেড়েছেন সইফ-কন্যা।এর আগে কুলি নম্বর-১ ছবির রিমেকে গোটা ইউনিটের সঙ্গে ছবি দিয়েছিলেন সারা। সেই ছবিতে বরুণ ধাওয়ানও ছিলেন। ছিলেন সেই ছবির পরিচালক ডেভিড ধাওয়ানও। তারও আগে গতবছর দীপাবলির সময় মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন সারা আলি খান। সেই সফরের একটা ছবি; রুফ টপ পুলে গা চুবিয়ে নারকেল জলে চুমুক, বেশ নজর কেড়েছিল সোশাল সাইটে। 



কৃতি শ্যাননের ছবি কাড়ল সবার নজর, বেবি বাম্প নিয়ে সিঁড়িতে বসে অভিনেত্রী






'আপাতত কুলি নম্বর-১'-এর রিমেক আর 'আতরঙ্গি রে'র শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। ১৪ ফেব্রুয়ারি সারা ও কার্তিক আরিয়ান অভিনীত লাভ আজ কাল ছবি মুক্তি পেলেও, সেভাবে প্রশংসা কুড়োয়নি ছবি সমালোচকদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com