হোমবলিউড

"আমি ছোট থেকেই এমন", ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কেন বললেন সারা আলি খান

২০১৮ সালে কেদারনাথ ছবি দিয়ে সারা আলি খানের বলিউডে অভিষেক। তারপর রণভীর সিংয়ের বিপরীতে করেছেন সিম্বা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত লাভ আজ কাল দর্শক মনে জায়গা না কাটলেও, আগামী দিনে একাধিক ছবি তাঁর হাতে

  | April 15, 2020 21:21 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা আলি খান (সৌজন্য: Instagram )

Highlights

  • নিজের একটা শৈশবের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সারা আলি খান
  • "হ্যাঁ, আমি এমন", সেই পোস্টে মন্তব্য করেন সইফ-কন্যা
  • লাভ আজকাল ছবিতে তাঁকে শেষবার দেখা গিয়েছে

খুদে সারা আলি খানকে দেখে আপনি নস্টালজিক হতে বাধ্য। সেই সময় থেকেই ফ্যাশন-সচেতন সইফ-কন্যা (Sarah Ali Khan)। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট  করা তাঁর একটা ছবি সেই ইঙ্গিত দিয়েছে। বুধবার নিজের দুটি ছবি কোলাজ করে সোশাল মাধ্যমে শেয়ার করেন সারা আলি খান। একটা ছবিতে সারার বর্তমান আর একটা ছবিতে সারার শৈশব। দুটি ছবিতে একই পোজে দাঁড়িয়ে সারা। আর নীচে লেখা, "হ্যাঁ, ছোটবেলা থেকেই আমি এমন।" লকডাউনের আবহে সারার এই পোস্ট দেখে কিছুটা উচ্ছ্বসিত নেটিজেনরা।

দেখে নিন সেই কোলাজ:


Hum Bachpan se hi aise hai...


A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


এর আগেও নিজের একটা এখন-তখন ছবি পোস্ট করেছিলেন সারা আলি খান। তিনি লিখেছিলেন, "কিছু জিনিস কখনও বদলাবে না। একই পোজ, একরকম সাজ-গোজ, একই রকম মুখের অভিব্যাক্তি। আমি জানি আমাকে উৎকট লাগছে। কিন্তু সেই  দেখার ঊর্ধ্বে উঠে দেখুন। আমার মধ্যে কোনও পরিবর্তন পাচ্ছেন কিনা!"



২০১৮ সালে কেদারনাথ ছবি দিয়ে সারা আলি খানের বলিউডে অভিষেক। তারপর রণভীর সিংয়ের বিপরীতে করেছেন সিম্বা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত লাভ আজ কাল দর্শক মনে জায়গা না কাটলেও, আগামী দিনে একাধিক ছবি তাঁর হাতে। তালিকায় রয়েছে আতরঙি রে, কুলি নম্বর-ওয়ানের মতো ছবির কাজ। কুলি নম্বর-ওয়ানে সারার বিপরীতে বরুণ ধাওয়ান। আর আতরঙি রে ছবিতে সারার বিপরীতে অক্ষয় কুমার আর ধনুশ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com