হোমবলিউড

ফর্সা হওয়ার ক্রিমের প্রচারে না! ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন এই অভিনেত্রী

সম্প্রতি মালয়ালম অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi) ২ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন হেলায়, কারণ? ফর্সা হওয়ার পণ্যের প্রচার করবেন না তিনি! সূত্রের খবর, দক্ষিণি এই অভিনেত্রী সাই পল্লবী পরিষ্কারভাবেই ওই ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ডটিকে না বলে দিয়েছেন।

  | April 20, 2019 18:55 IST (নিউ দিল্লি)
Sai Pallavi

ফর্সা হওয়ার প্রসাধনীর প্রচার করেন না সাঁই পল্লবী (Sai Pallavi)

Highlights

  • মালয়ালম সিনেমার অভিনেত্রী সাই পল্লবী
  • ধনুষের সঙ্গে মারি ২ সিনেমায় দেখা গিয়েছে তাঁকে
  • ফর্সা হওয়ার পণ্যের বিজ্ঞাপনে সাফ না করেছেন অভিনেত্রী

 ফর্সা না হলে কপালে তো নানা দুর্ভোগ! পাত্রী তুখোড় পড়াশোনায় হলেও বিয়ে হবে না, ফর্সা না হলে পণ দিতে হবে বেশি। এমনকি এই অন্ধকার হাঁড়িকাঠে হালেফিলে পুরুষদেরও মাথা রাখা হয়েছে সযত্নে। ফর্সা হওয়ার ক্রিম, ফর্সা হওয়ার নানা ক্রিম ও প্রসাধনী মাখলেই আপনি হয়ে উঠবেন অনন্য বা অনন্যা এ কথা প্রচার করতে সবথেকে বেশি দেখা যায় চলচ্চিত্র তারকাদেরই। কিন্তু গড্ডালিকা প্রবাহের বাইরেও রয়েছে এক ফল্গু ধারা। সম্প্রতি মালয়ালম অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi) ২ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন হেলায়, কারণ? ফর্সা হওয়ার পণ্যের প্রচার করবেন না তিনি! সূত্রের খবর, দক্ষিণি এই অভিনেত্রী সাই পল্লবী পরিষ্কারভাবেই ওই ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ডটিকে না বলে দিয়েছেন। ২ কোটি টাকার প্রস্তাব সামান্য ছিল না মোটেও। সাই পল্লবীর বিশেষত্বই হল তিনি যৎসামান্য মেকআপ করেন এবং তিনি যেমন দেখতে তেমন ভাবেই প্রকাশ্যেও আসেন। এই কারণে সাই পল্লবী সিনে প্রেমীদের মধ্যেও ভীষণই জনপ্রিয়। 

ষোড়শী কন্যার জন্মদিন আজ, নায়সাকে নিয়ে কী লিখলেন মা কাজল?

যদিও সাই পল্লবী এর আগেও বহুবার জানিয়েছেন, তিনি কোনও রকমের সৌন্দর্য পণ্যের প্রচার করেন না। এবং তিনি আরও বলেছেন, প্রত্যেকেরই উচিৎ যেমন দেখতে, সেই অবস্থাতেই সুখী থাকা। সাই পল্লবী মালয়ালাম চলচ্চিত্র 'প্রেমম' দিয়ে এই বিনোদন জগতে পা রাখেন এবং এই সিনেমার জন্য সাউথ ফিল্মফেয়ার পুরস্কারও পান তিনি। এর পরে তাঁর মালয়ালাম চলচ্চিত্র ‘কালি' বেশ জনিপ্রিয় হয়। 


ভিকি কৌশলের সঙ্গে ব্রেকআপ বান্ধবীর! উঠে আসছে কোন দুই অভিনেত্রীর নাম?

সাই পল্লবীর সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা হল ‘অথিরন'। এই সিনেমায় ফাহাদ ফাসিল তাঁর সহশিল্পী ছিলেন। ‘আথিরন' মালয়ালম (Malayalam) ভাষার সাইকোলজিক্যাল হরর ফিল্ম। এর পরে সাই পল্লবীকে ‘সিংহম' চরিত্রে অভিনয়কারী দক্ষিণি সুপারস্টার সূর্যর সঙ্গে ‘এনজিকে' সিনেমায় দেখা যাবে। চলচ্চিত্রটি ৩১ মে মুক্তি পাবে। সাই পল্লবীকে ২০১৮ সালের ‘মারী 2' চলচ্চিত্রে ধনুষের সঙ্গে দেখা গিয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement