হোমবলিউড

"চিৎকার করিস না জুম কলে আছি!" কেন দীপিকার বকুনি খেলেন রনভীর, দেখুন ভিডিও

বলিউড দীপিকাকে মারি কোণ্ডো হিসেবে চেনে। যে অবসর সময়ে ঘর সাজিয়ে-গুছিয়ে টিপটপ করে রাখে।কড়া নজরে রাখেন পরিবারের অন্য সদস্যদের

  | June 06, 2020 20:00 IST (মুম্বই)
Ranveer Singh

২০১৮ সালে ৪ হাত এক হয় দীপিকা-রণভীরের। (সৌজন্য ranveer_deepika_fc)

Highlights

  • দীপিকার বকুনি খেয়ে আয়ুষ্মানের সঙ্গে আড্ডা থামালেন রনভীর
  • কেন বকেছেন দীপিকা, দেখুন আয়ুষ্মানের টুইট কড়া ভিডিওতে
  • সেই ভিডিও ঘিরে জোর চর্চা নেট দুনিয়ায়

চিৎকার করিস না জুম কলে আছি। দীপিকার (Deepika scolded Ranveer) বকুনি খেয়ে আয়ুষ্মানের সঙ্গে ইনস্টাগ্রামের আড্ডা মাঝ পথেই বন্ধ করলেন রনভীর। শনিবার সেই ভিডিও টুইটারে শেয়ার করেন আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana's Instagram Live)। তারপর থেকেই নেট দুনিয়ায় জোর চর্চা। বেশ দাপটের সঙ্গেই রনভীরকে নিয়ন্ত্রণ করেন দীপিকা। এমনটাই গুঞ্জন সোশাল মিডিয়াতে। আয়ুষ্মান খুরানার ইনস্টাগ্রাম আড্ডায় যোগ দেবেন রনভীর সিং। এমন ঘোষণা আগেই করেছিলেন বলিউডের 'ভিকি ডোনার'। তাই শনিবার সকাল থেকে আয়ুষ্মানের ইনস্টা পেজে নজর রাখছিলেন অনুরাগীরা।প্রতীক্ষার অবসান ঘটিয়ে রনভীর যখন লাইভে এলেন তখন বেশ বিধ্বস্ত। নিজেই বললেন তাঁর এই পরিস্থিতির কারণ। মিনিটখানেক লাইভ আড্ডায় ছিলেন রনভীর। সদ্য ঘুম থেকে উঠে এসে ইনস্টাগ্রামে বসেন তিনি। তাই চুল উসকো-খুসকো। "এইমাত্র ঘুম ভাঙল। তাই লাইভে থাকতে পারবো না। শুধু হাই বলতে এলাম।" এমন মন্তব্যের পরেই দেখা গিয়েছে, ঘরের অন্যদিকে তাকিয়ে রনভীর। পরে জানা গিয়েছে, অন্য ঘর থেকে দীপিকা চেঁচিয়ে বলছে, "চিৎকার করিস না, আমি জুম কলে আছি।" এরপরেই আড্ডা ছেড়ে বেরিয়ে যান রনভীর। যদিও দীপিকার চিৎকারে হাসিতে ফেটে পড়েন আয়ুষ্মান ও রনভীর। 

রনভীর সিংকে খানিকটা খোঁচা দিয়ে আয়ুষ্মান বলেছেন, "রনভীর আমাদের সঙ্গে আড্ডা দিতে পারবে না। কারণ ভাবি ওকে বকুনি দিয়েছে। ধন্যবাদ রনভীর। যতটুকু সময় ছিলে আমাদের বিনোদন দিয়েছ।" এই বলেই সেই আড্ডায় ইতি টানেন আয়ুষ্মান খুরানা।

দেখুন সেই ভিডিও:  


এর আগেও দীপিকার কড়া শাসন আর ঘর সামলানোর দক্ষতা প্রসঙ্গে মুখ খুলেছিলেন রনভীর। বলিউড দীপিকাকে মারি কোণ্ডো হিসেবে চেনে। যে অবসর সময়ে ঘর সাজিয়ে-গুছিয়ে টিপটপ করে রাখে।কড়া নজরে রাখেন পরিবারের অন্য সদস্যদের।  



তবে এই তারকা দম্পতির বন্ধন প্রশংসনীয়। এমনটা দাবি করেছেন দীপ-ভীর ঘনিষ্ঠরা। 

World's Most Squishable Face!!! #cutie @ranveersingh

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে রনভীর সিং অভিনীত ৮৩ ছবি। কপিল দেবের বায়োপিক এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রনভীর সিং। আর কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দীপিকা পাড়ুকোন। চলতি মাসের এপ্রিলে এই ছবি মুক্তির কথা থাকলেও, করোনা সংক্রমণের জেরে পিছিয়েছে সেই মুক্তি। পাশাপাশি জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পাওয়া ছপক ছবিতে শেষবার দেখা গিয়েছে দীপিকাকে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com