হোমবলিউড

কাজল ও মেয়ে নিসার হাসিতে মুগ্ধ ইন্টারনেট!

মেয়ে নিসার সঙ্গে লন্ডন থেকে ছবি শেয়ার করেন কাজল।

  | July 26, 2018 11:56 IST (নিউ দিল্লী)
Ajay Devgn

মেয়ে নিসার সঙ্গে শেয়ার করা কাজলের ছবি (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • মেয়ে নিসার সঙ্গে ছবি শেয়ার করেন কাজল
  • তার আগেই ছেলে যুগের সঙ্গে ছবি শেয়ার করেন অজয় দেবগণ
  • সিঙ্গাপুরে পড়াশোনা করে নিসা

মেয়ে নিসাকে নিয়ে লন্ডনে সময় কাটাচ্ছেন অভিনেত্রী কাজল। আর অন্যদিকে ছেলে যুগের সঙ্গে বাইকে চড়ার ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে সকলের মন জয় করছেন অজয় দেবগণ।  লন্ডনে নিজের পেশাগত সমস্ত কাজ সামলানোর পর মেয়ের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেন কাজল। দেখে নিন কাজলের শেয়ার করা ছবিঃ  

 


ছেলে যুগের সঙ্গে শেয়ার করা ছবির ক্যাপশনে অজয় দেবগণ লেখেন, “বাইকার বয়েজ”।

 

 

Biker boys!

A post shared by Ajay Devgn (@ajaydevgn) on

 

দারুণ না?

কাজল আগে একবার তাঁর এবং অজয় দেবগণের সন্তান প্রতিপালনের পদ্ধতি ভিন্ন- একথা আমাদের জানিয়েছিলেন। ছেলে মেয়েকে কে বেশি প্যাম্পার করে জানেন? “আমার মতে অজয় বাচ্চাদের বেশি প্যাম্পার করে। আমি অবশ্যই বাচ্চাদের প্যাম্পার করি কিন্তু একটা সীমা পর্যন্ত। আমি ওদের একটা নিয়মের মধ্যে রাখি এবং ওদের প্রতিদিনের খাওয়া দাওয়া ও ঘুমের সময় সব একটা নির্দিষ্ট নিয়মের মধ্যে রাখি। সুতরাং, অজয় নিঃসন্দেহে বাচ্চাদের বেশি প্যাম্পার করে”, সংবাদ সংস্থা আইএএনএস-কে আগেই বলেছিলেন কাজল।   

নিসা সিঙ্গাপুরে পড়াশোনা করে এবং যুগ মা বাবার সঙ্গে মুম্বাইয়ের বাড়িতেই থাকে। কাজল আগেই জানিয়েছিলেন অজয়ের পক্ষে নিসাকে সিঙ্গাপুরে পড়তে পাঠাতে কষ্ট হয়েছিল। “আমার জন্য এই সিদ্ধান্ত নেওয়াটা ভীষণ কঠিন ছিল, কিন্তু অজয়ের মত কষ্ট আমার হয়নি কারণ আমি নিজেও বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছি”, হিন্দুস্তান টাইমস-কে জানিয়েছিলেন কাজল।

কর্মক্ষেত্রে, কাজলের আগামী সিনেমা অজয় দেবগণ প্রযোজিত হেলিকপ্টার ইলা। টোটাল ধামাল, সনস অফ সর্দার, তানাজিঃ দা আনসাং ওয়ারিওর প্রমুখ অজয় দেবগণের আসন্ন ছবি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement