হোমবলিউড

Viral Pic: কোথায় দীপাবলি পালন করছেন নিয়াঙ্কা? দেখে নিন

দেশের বাইরে মেক্সিকোর কোবাতে (Cabo San Lucas, Mexico) নিজেদের মতো করে আলোর উৎসবে মেতেছেন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ওরফে নিয়াঙ্কা।

  | October 27, 2019 13:37 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

নিয়াঙ্কার দীপাবলি সেলিব্রেশন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • দীপাবলি উদযাপনে নিয়াঙ্কা
  • নিক-প্রিয়াঙ্কা সেজেছেন উজ্জ্বল সাজে
  • "কোবাতে দিওয়ালি উদযাপন," জানিয়েছেন প্রিয়াঙ্কা

প্রথম বছরের দীপাবলি (first Diwali celebration)। স্পেশ্যাল তো হবেই। তাই দেশের বাইরে মেক্সিকোর কোবাতে (Cabo San Lucas, Mexico) নিজেদের মতো করে আলোর উৎসবে মেতেছেন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ওরফে নিয়াঙ্কা। সেই ছবি সোশ্যালে দিতেই বলিপাড়া, নেটিজেন আগ্রহ নিয়ে দেখছেন তাঁদের। যদিও ছবির সংখ্যা বেশি নয়। ইনস্টায় পোস্ট করা সেই বলছে, ১০০ শতাংশ দেশি সাজেই নিজেকে সাজিয়েছেন দেশি গার্ল। পরনে সোনালি প্রিন্টেট শাড়ি। নিয়াঙ্কাদের সঙ্গে আছেন তাঁদের কাছের বন্ধুরাও। নিক অবশ্য ক্যাজুয়াল পোশাকে রয়েছেন। সারা বাড়ি জুড়ে আলোর রোশনাই। 

২ বছর পর পার্টি দেবেন শাহেনশা, দীপাবলিতে শাহরুখ থাকবেন কোথায়?

ছবির সঙ্গে ক্যাপশনে সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন জোনাস দম্পতি: "আলোর উৎসব সবার খুব ভালো কাটুক #diwaliincabo #peaceandprosperity."

দেখুন সেই ছবি




কিছুদিন আগেই সাড়ম্বরে প্রিয়াঙ্কা চোপড়া হইচই করে পালন করেছেন তাঁর প্রথম করবা চৌথ। সেই ছবিও সোশ্যালে ভাইরাল হয়েছিল। লাল শাড়িতে অপরূপা লেগেছিল প্রিয়াঙ্কাকে। হাতে মানানসই লাল চুড়ি। সেই ছবি পোস্ট করতেই তাতে ক্যাপশনে নিক লিখেছিলেন : "আমার স্ত্রী হিন্দু। তাই ওর থেকে আমি ভারতীয় সনাতনী ঐতিহ্য সম্বন্ধে অনেক কিছু জানতে, শিখতে পারছি। এই ঐতিহ্য ভালো লাগছে আমারওষ আমরা সবাই মিলে ভীষণ উপভোগ করছি হিন্দু রীতি-রেওয়াজ। তাই আমাদের তরফ থেকে সবাইকে করবা চৌথের শুভেচ্ছা!"




My everything #karwachauth

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on




গত বছরের ডিসেম্বরে হিন্দু এবং ক্যাথলিক মতে বিয়ে সেরেছিলেন নিক-জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement