হোমবলিউড

দেখে নিন রণবীর এবং আলিয়ার রাতবিরেতের সাক্ষাতের ছবি

নিজের সম্পর্কের প্রসঙ্গে রণবীর জানান, তিনি "সিঙ্গল নন"।

Ranbir Kapoor

আলিয়া ভাটের সঙ্গে তাঁর বাড়িতে রণবীর কাপুর

Highlights

  • শুক্রবার রাতে আলিয়ার বাড়িতে উপস্থিত হন রণবীর কাপুর
  • তাঁদের সঙ্গে যোগ দেন আলিয়ার বাবা মহেশ ভাট
  • আসন্ন ব্রহ্মাস্ত্র সিনেমায় একসঙ্গে দেখা যাবে আলিয়া এবং রণবীর জুটিকে

সঞ্জুর সাফল্য উদযাপনরত রণবীর কাপুরকে শুক্রবার বেশ রাতের দিকেই আলিয়া ভাটের বাড়িতে উপস্থিত হতে দেখা গেল। ব্রহ্মাস্ত্র সহকর্মী, আলিয়া এবং রণবীর যারা পরস্পরকে ডেট করছেন বলে জানা গেছে, আলিয়ার বাড়িতে বাবা মহেশ ভাটের সঙ্গে তাঁদের গল্পে মশগুল হতে দেখা গেল। আলিয়া এবং রণবীর, জানলার পাশে বসে গল্প করার ছবি ইন্টারনেটে ছেয়ে গেছে।মিড-ডে-কে সম্প্রতি একটা সাক্ষাৎকারে রণবীর জানান, “তিনি সিঙ্গল না এবং কোনওদিন হবেন না”। আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে জানতে চাইলে বরফি অভিনেতা বলেন, “আমি এই প্রশ্নের উত্তর দিতে রাজি নই”। (আলিয়া ভাট অভিনীত শেষ ছবির নাম রাজি)।
 
আলিয়া ভাট এবং রণবীর কাপুরের রাতবিরেতে সাক্ষাতের ছবি দেখে নিনঃ

ranbir alia ndtv
ranbir alia ndtv
ranbir alia ndtv
ranbir alia ndtv

 

রাজকুমার হিরানি পরিচালিত ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রকে দুর্দান্তভাবে পর্দায় ফুটিয়ে তুলে বর্তমানে সকলের অত্যন্ত প্রশংসা কুড়োচ্ছেন রণবীর কাপুর। প্রথম সপ্তাহ শেষে বক্সঅফিসে সঞ্জুর ঝুলিতে জমা সর্বোমোট অঙ্কের পরিমাণ 200 কোটি টাকা।
মে মাসে সোনম কাপুর এবং আনন্দ আহুজার রিসেপশনে একসঙ্গে উপস্থিত হওয়ার পর থেকেই আলিয়া এবং রণবীরের সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে কানাঘুষো শুরু হয়েছে। তারপর ব্রহ্মাস্ত্রর সেট থেকে শুরু করে বিভিন্ন স্থানে কখনও তাঁদের একা আবার কখনও বা পরিবারের সঙ্গে দেখা গেছে। রণবীর কাপুরের ভাগ্নি সামারার হাত ধরে আলিয়ার রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার ছবি ইন্টারনেটে অত্যন্ত ভাইরাল হয়েছিল।
রণবীরের মা নীতু কাপুর এবং দিদি রিদ্ধিমার সঙ্গে আলিয়ার সম্পর্ক যে বেশ ভাল, তার হদিশ ইতিমধ্যে আমরা সোশ্যাল মিডিয়ায় তাঁদের পরস্পরকে তারিফ করার থেকেই পেয়েছি।
অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এবং করণ জোহার প্রযোজিত ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং-এর জন্য রণবীর কাপুর এবং আলিয়া ভাট খুব শীঘ্রই বুলগেরিয়া পাড়ি দেবেন। তিন অধ্যায় বিশিষ্ট এই সিনেমার প্রথম অধ্যায় সম্ভবত আগামী বছর মুক্তি পাবে।  
 
 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement