হোমআঞ্চলিক

নেতাজির জন্মদিনে প্রকাশ পেল সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'গুমনামি'র পোস্টার

  | January 23, 2019 21:51 IST (কলকাতা)
Svf

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২২ তম জন্মদিবস আজ। এই দিনেই প্রযোজনা সংস্থা শ্রীভেঙ্কটেশ ফিল্মস ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রকাশ করলেন তাঁদের বহু প্রতীক্ষিত ছবি ‘গুমনামি’র পোস্টারের প্রথম ঝলক।

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২২ তম জন্মদিবস আজ। এই দিনেই প্রযোজনা সংস্থা শ্রীভেঙ্কটেশ ফিল্মস ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রকাশ করলেন তাঁদের বহু প্রতীক্ষিত ছবি ‘গুমনামি'র পোস্টারের প্রথম ঝলক। এই ছবির গল্পটি তৈরি হয়েছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের সেই রহস্যময় সাধুর জীবন ঘিরে, যাঁকে বহু মানুষ বহুদিন ধরে ভেবে এসেছিলেন ছদ্মবেশী নেতাজি। পোস্টারে দেখা যাচ্ছে সাদা চুল ও সাদা দাড়ির এক সাধুকে। যাঁর মুখটি ফেরানো রয়েছে দেওয়ালের দিকে। যে দেওয়ালে ফুটে উঠেছে নেতাজির অন্তর্ধান সংক্রান্ত বহু খবরের ঝলক। ছবিটির তলায় ট্যাগলাইন- দ্য গ্রেটেস্ট স্টোরি নেভার টোল্ড। বাংলা করলে দাঁড়ায়, যে মহত্তম কাহিনিটি কখনওই বলা হয়নি…

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই

পোস্টারটি প্রকাশ করার পর নিজের উচ্ছ্বাস গোপন রাখেননি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তিনি বলেন, “বাংলার শ্রেষ্ঠ স্বাধীনতা সংগআমী এবং আইকন নেতাজি সুভাষচন্দ্র বসুকে নিয়ে ছবি তৈরি করতে পেরে আমি ধন্য বোধ করছি। এএমন একটি কাহিনি দর্শককে দেখাব এই ছবির মাধ্যমে, যা আগে কখনও সামনে আসেনি। এই সাহসী কিংবদন্তীর ১২২-তম জন্মদিবসে এটাই আমার শ্রদ্ধার্ঘ্য তাঁর প্রতি”।

অনুজ ধর এবং চন্দ্রচূড় ঘোষ লিখিত গল্প ‘কোনানড্রাম'-এর ওপর ভিত্তি করে তৈরি ছবি ‘গুমনামি'র মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের জানুয়ারি মাসে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement