হোমআঞ্চলিক

দেখে নিন টলিউড তারকাদের স্বাধীনতা দিবস পালন

  | August 16, 2018 13:35 IST (কলকাতা)
Prosenjit Chatterjee

বিভিন্ন চলচ্চিত্র ও টেলিভিশন তারকা টুইটার ও ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি শেয়ার করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছাবার্তা জানান অনুরাগীদের। দেখে তিনি তাঁদের পোস্ট।

দেশ জুড়ে গতকাল ভারতের 72 তম স্বাধীনতা দিবস পালন করা হয়। শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি অফিস-কাছারি, ক্লাব ইত্যাদি বিভিন্ন স্থানে জাতীয় পতাকা উত্তোলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় আত্মীয় বন্ধুদের শুভেচ্ছা বার্তা জানান অনেকে। বিভিন্ন তারকারা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশ্যে বিভিন্ন রকম অনুপ্রেরণা প্রদানকারী বার্তা ও ছবি শেয়ার করেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, "জনসংখ্যা জেগে উঠুক স্বাধীনতার চিন্তায়। দারিদ্র থেকে, দুশ্চিন্তা থেকে, ভয় থেকে, অশিক্ষা থেকে, সামাজিক ও অর্থনৈতিক বৈষম্য থেকে ভারতবর্ষের প্রতিটি মানুষ মুক্তি পাক। সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।" দেখে নিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রামে শেয়ার করা পোস্ট:

 


এছাড়াও বিভিন্ন চলচ্চিত্র ও টেলিভিশন তারকা টুইটার ও ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি শেয়ার করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছাবার্তা জানান অনুরাগীদের। দেখে তিনি তাঁদের পোস্ট।

অভিনেতা ও সাংসদ দেব টুইটারে দেশবাসীকে শুভেচ্ছাবার্তা জানান। দেখে নিন তাঁর টুইট:



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com