হোমবলিউড

ফের ট্রেন্ড লিস্টে সোনম কাপুর এবং আনন্দ আহুজার ছবি

প্রায়ই সোনম এবং আনন্দ দিল্লী, মুম্বাই এবং লন্ডনে (আনন্দের সেখানেও বাড়ি আছে) যাওয়া আসা করতেই থাকেন।

  | July 21, 2018 18:04 IST (নিউ দিল্লী)
Sonam Kapoor

সোনম কাপুরের শেয়ার করা ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • শুক্রবার সোনম নিউ দিল্লী পাড়ি দেন বলে জানা গেছে
  • ইনস্টাগ্রামে প্রায়ই বিয়ের ছবি শেয়ার করেন সোনম
  • দিল্লীতে স্বামী আনন্দ আহুজার কাছে গিয়েছেন সোনম কাপুর

শুক্রবার সন্ধ্যায় সোনম কাপুরকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। শোনা যায়, স্বামী আনন্দ আহুজার সঙ্গে দেখা করতে তিনি দিল্লী যাচ্ছিলেন। প্রত্যেক শনিবারের মতোই এইদিন সোনম, আনন্দ আহুজার বাড়িতে তাঁর বিয়ের ফটোশুটের ছবি শেয়ার করেন। ছবিতে সোনমকে তাঁর স্বামী আনন্দ আহুজাকে চুমু খেতে দেখা যাচ্ছে। ছবিটা সকলের অত্যন্ত পছন্দ হয় এবং শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই অত্যন্ত ভাইরাল হয়। এক ঘণ্টার কম সময়েই ছবিটা দুই লক্ষ মানুষ লাইক করে।

এটা ছাড়াও সোনম কাপুরের শেয়ার করা সাম্প্রতিক কিছু ছবি দেখে নিনঃ

 

.

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on


 

এখানেই শেষ নয়। বাকিটা দেখুন নিচেঃ 

 

 

Best .

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

 

মে মাসে মুম্বাইতে মহা ধুমধামে বিয়ে করেন সোনম কাপুর এবং আনন্দ আহুজা। বিয়ের পর কিছুদিন সোনম স্বামীর সঙ্গে দিল্লীতে শ্বশুর বাড়িতে থাকার পরে কানে পাড়ি দেন।

 

 

@shehlaakhan @anandahuja @thehouseofpixels

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

 

32 বছরের আনন্দ আহুজা ফ্যাশন ব্র্যান্ড ভানের কর্ণধার। নিউ দিল্লীর মেহেরচান্দ মার্কেটে তাদের শোরুম আছে। আনন্দ দিল্লীতেই একটা ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন। ভানে ছাড়াও স্নিকার ব্র্যান্ড ভেজননভেজ-এর মালিক আনন্দ আহুজা। এছাড়াও তিনি তাঁর ঠাকুরদার পোশাক তৈরির কোম্পানি শাহি এক্সপোর্টসের ম্যানেজিং ডিরেক্টর। মুম্বাই এবং ব্যাঙ্গালোরে খুব শীঘ্রই ভানের শোরুম খুলতে চলেছে।

এছাড়াও সোনম এবং আনন্দ খুব শীঘ্রই মুম্বাইতে তাদের নিজেদের নতুন বাড়িতে থাকা শুরু করবেন বলে জানা গেছে। বান্দ্রা কুরলা কমপ্লেক্সে নতুন অ্যাপার্টমেন্ট সোনম নিজের হাতে সাজিয়েছেন বলেও জানা গেছে। তাছাড়া প্রায়ই এই দম্পতি দিল্লী, মুম্বাই এবং লন্ডনে (আনন্দের সেখানেও বাড়ি আছে) যাওয়া আসা করতেই থাকেন।

তাছাড়া, সোনম অভিনীত এক লাড়কি কো দেখা তো এইসা লাগা এবং দা জোয়া ফ্যাক্টর ছবি শীঘ্রই মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement