হোমবলিউড

ধড়কের ট্রেলার মুক্তির দুইদিন আগে জাহ্নবী কাপুর কি করলেন জানেন?

আসন্ন সিনেমা ধড়কের ট্রেলার মুক্তির অপেক্ষায় জাহ্নবী কাপুর

  | June 11, 2018 14:57 IST (নিউ দিল্লী)
Janhvi Kapoor

মুম্বাইতে মনীশ মালহোত্রার বাড়িতে জাহ্নবী কাপুর

Highlights

  • শনিবার মনীশ মালহোত্রার বাড়িতে দেখা গেল জাহ্নবীকে
  • করণ জোহার এবং জ্যাকলিন ফারনান্দিজও উপস্থিত ছিলেন
  • আজ 11ই জুন ধড়কের ট্রেলার মুক্তি পেল
উইকেন্ড উপভোগ করার জন্য বন্ধুদের সঙ্গে গেট-টুগেদারের থেকে ভাল কোনও আইডিয়া থাকতে পারে না। তাই ডিজাইনার মনীশ মালহোত্রা- জাহ্নবী কাপুর, জ্যাকলিন ফারনান্দিজ, শিল্পা শেঠী, করণ জোহার এবং নাতাশা পুনাওয়ালা-কে তাঁর বাড়িতে ডিনার পার্টিতে নিমন্ত্রণ করেন। পার্টির ছবি শেয়ার করে মনীশ ক্যাপশনে লেখেন, “বন্ধুদের সঙ্গে আনন্দ করে রাত কাটাবার চেয়ে মজার আর কিছু হয় না”। একটা গ্রুপ সেলফি পোস্ট করে তিনি লেখেন, “আমি সেলফি ভালবাসি। পোস্টার ভালবাসি”। শিল্পা শেঠীও কিছু ছবি পোস্ট করে লেখেনঃ “বৃষ্টিও আমাদের আনন্দে বাধা হতে পারেনি। সকলের সঙ্গে খুব আনন্দে কাটালাম- করণ জোহার (তাঁর হিউমার), জ্যাকলিন ফারনান্দিজ (তাঁর পাগলামি), নাতাশা পুনাওয়ালা (আমি এখনও ওঁর জুতো নিয়ে অবসেসড) এবং জাহ্নবী কাপুর ধড়কের ট্রেলার মুক্তির জন্য অপেক্ষা করছি”।  
পার্টির কিছু ছবি এখানে রইলঃ
 

 
 

বৃষ্টি সত্ত্বেও পাপারাজ্জি তাদের ছবি তুলেছে। জাহ্নবী একটা কিউট পলকা ডটেড পোশাকের সঙ্গে স্নিকার পরেছিলেন, জ্যাকলিন ফারনান্দেজ পিঙ্ক ছোট স্যুট পরেছিলেন। শিল্পা শেঠী একটা ডেনিম, টি-শার্টের সঙ্গে ব্লেজার জ্যাকেট পরেন।   
মনীশ মালহোত্রার বাড়ির পার্টির ছবি দেখুনঃ
 
janhvi kapoor ndtv
 
manish party
 
karan johar ndtv

জাহ্নবীর প্রথম সিনেমা ধড়কের ডেব্যু উপলক্ষে মনীশ মালহোত্রা পার্টির আয়োজন করেন, যেখানে তিনি ধড়কে জাহ্নবীর পোশাক ডিজাইন করেছেন। করণ জোহার ধড়কের প্রযোজনা করেছেন।  
মারাঠি ব্লকবাস্টার সিনেমা সাইরাতের রিমেক ধড়ক। জাহ্নবীর সঙ্গে বিয়ন্ড দা ক্লাউডস খ্যাত ঈশান খট্টর ধড়কে অভিনয় করেছেন। শশাঙ্ক খইতান পরিচালিত এই সিনেমা আগামী 20 জুলাই মুক্তি পাবে।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com