হোমবলিউড

পূজার জন্মদিনে কী উপহার দিলেন মহেশ-আলিয়া-শাহিন ভাট?

পূজা ভাটে (Pooja Bhatt) আজ ৪৮। আগের দিন রবিবার রাতে নিজের ইনস্টাগ্রামে আন্তরিক শুভেচ্ছা বাণী লিখে পোস্ট করেন মহেশ ভাট (Mahesh Bhatt)। 

  | February 24, 2020 14:39 IST
Mahesh Bhatt

জন্মদিনে একসঙ্গে ভাট ক্যাম্প (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সোমবার ৪৮টি বসন্ত কাটিয়ে ফেললেন পূজা ভাট
  • "জীবন তোমায় উপহার দিয়েছে" শুভেচ্ছা জানিয়েছেন মহেশ ভাট
  • বহু বছর পরে পূজাকে দেখা যাবে মহেশের আগামী ছবি Sadak 2

জন্মদিন (Birthday) মানেই স্পেশ্যাল দিন! বিশেষ করে সেই দিন যদি মেয়ের জন্মদিন হয়, বাবা সেই দিন আনন্দে ভাসেন। ঠিক যেমনটি হল সোমবার সকালে। পূজা ভাটের (Pooja Bhatt) আজ ৪৮। মেয়ে যাতে ঘুমচোখ ছেড়েই বাবার আশীর্বাদ পায় তার জন্য আগের দিন রবিবার রাতে নিজের ইনস্টাগ্রামে আন্তরিক শুভেচ্ছা বাণী লিখে পোস্ট করেন মহেশ ভাট (Mahesh Bhatt)।  সঙ্গে পারিবারিক ছবিও। সেখানে রয়েছেন আলিয়া আর শাহিনও। ভাট ক্যাম্প খুশিয়ে ডগমগ করতে করতে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। ক্যাপশনে মহেশ বাণী, "আমি তোমার বাবা। কিন্তু আমি তোমায় জীবন উপহার দিইনি। বরং, তুৃমি আমার জীবনের সেরা উপহার।" পরিচালকের স্ত্রী সোনি রাজদান লিখেছেন: "শুভ জন্মদিন, প্রিয় পূজা।"

জয়াম্মার জন্মদিনে 'জয়ললিতা' লুকে ধরা দিলেন কঙ্গনা

দেখুন মহেশের পোস্ট:



পূজা ভাট এবং রাহুল ভাট মহেশ ভাটের প্রথম স্ত্রী কিরণের সন্তান। তাঁর সঙ্গে বিচ্ছেদের পর মহেশ বিয়ে করেন সোনি রাজদানকে। তাঁদের দুই মেয়ে আলিয়া-শাহিন। 

"রোজ তোমায় মিস করি", পুরোনো ছবি দিয়ে শ্রীদেবী স্মরণে জাহ্নবী

পূজাকে ইদানিং ঘনঘন দেখা গেছে আলিয়া ভাটের 'সড়ক ২' ডায়েরিতে। ১৯৯১ সালের সুপারহিট ছবি 'সড়ক'-এর সিক্যুয়েল এই ছবি। নয়ের দশকের এই ছবির নায়ক-নায়িকা ছিলেন পূজা-সঞ্জয় দত্ত। ছবির পরিচালক ছিলেন মহেশ ভাট। দেখুন সেই পোস্ট:





অনেক বছর পরে এই ছবি দিয়ে বড়ো পর্দায় ফিরছেন পূজা। এই ছবিতে তাঁর সঙ্গে সঞ্জয় দত্তও থাকবেন। তবে মুখ্য ভূমিকায় আলিয়া আর সিদ্ধার্থ রায় কাপুর।

আলিয়াকে শেষ দেখা গেছে করণ জোহরের পিরিয়ড ড্রামা Kalank-য়। আগামী দিনে তিনি আসছেন অয়ম মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে রণবীর কাপুর। এই ছবি দিয়েই শুরু হয় তাঁদের প্রেম।এছাড়াও, পাইপলাইনে আছে সঞ্জয় লীলা বনশালি এবং এসএস রাজামৌলির ছবি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com