হোমবলিউড

স্নাতক হয়েই সুহানা মাতলেন পার্টিতে! দেখুন সেই ছবি

উইকএন্ড জমে ক্ষীর শাহরুখ খান কন্যা সুহানার (Suhana Khan)। সপ্তাহান্তের পয়লা দিনে অর্থাত শুক্রবার তিনি স্নাতক হলেন লন্ডনের (graduated) অর্ডিংলি কলেজ থেকে। এরপরে বন্ধুদের নিয়ে হুল্লোড়ে মাতাটাই তো স্বাভাবিক।  সুহানার সেই আন্দের মুহূর্তের সাক্ষী হয়েছেন তাঁর সমস্ত ভক্ত আর নেটিজেনরা। কারণ, ইতিমধ্যেই সুহানা ফ্যান পেজ আর খান কন্যা স্বয়ং পোস্ট করেছেন পার্টির বেশ কিছু ছবি।

  | June 30, 2019 10:02 IST (নিউ দিল্লি)
Suhana Khan

অর্ডিংলি কেলেজের বন্ধুদের সঙ্গে সুহানা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • গ্র্যাজুয়েট হওয়ার পার্টিতে সবান্ধবে সুহানা
  • সুহানার ফ্যান পেজ পার্টির আরও একটি ছবি পোস্ট করেছে
  • টিউব টপ আর পেন্সিল স্কার্টে নিজেকে সাজিয়েছিলেন সুহানা

উইকএন্ড জমে ক্ষীর শাহরুখ খান (Shah Rukh Khan) কন্যা সুহানার (Suhana Khan)। সপ্তাহান্তের পয়লা দিনে অর্থাত শুক্রবার তিনি স্নাতক হলেন লন্ডনের (graduated) অর্ডিংলি কলেজ (Ardingly College) থেকে। এরপরে বন্ধুদের নিয়ে হুল্লোড়ে মাতাটাই তো স্বাভাবিক।  সুহানার সেই আন্দের মুহূর্তের সাক্ষী হয়েছেন তাঁর সমস্ত ভক্ত আর নেটিজেনরা। কারণ, ইতিমধ্যেই সুহানা ফ্যান পেজ আর খান কন্যা স্বয়ং পোস্ট করেছেন পার্টির বেশ কিছু ছবি। পার্টিতে সুহানার পরনে ছিল টিউব টপ আর পেন্সিল স্কার্ট। এই পোশাকে পার্টিতে সবার মধ্যেও বিশেষ নজর কেড়েছিলেন সুহানা। বাকিরাও সেজেছিলেন পার্টি পোশাকেই। সুহানার পাশাপাশি সেই ছবি পোস্ট করেছেন তাঁর বন্ধু অ্যাথেনা ব্রাউনিংও। দেখুন সেই ছবি:



ফ্যান ক্লাব থেকে পোস্ট করা আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বিশাল অর্ডিংলি বাহিনি নিয়ে ছবি তুলেছেন সুহানা।  একদল বন্ধুদের মধ্যেই রীতিমতো জ্বলজ্বল করছেন তিনি:



মেয়ের এই বিশেষ পার্টি আরও জমকালো হয়ে ওঠে শাহরুখ খান, গৌরি খানের উপস্থিতিতে। এমনিতেই শাহরুখ মেয়েদের নয়নের মণি। তাই তাঁকে কাছে পেয়ে উচ্ছ্বসিত সুহানার বান্ধবীরা। খুশি খান দম্পতিও। যতই হোক, মেয়ে গ্র্যাজুয়েট হয়েছে। সব মা-বাবার মতো তাঁরা আনন্দিত এই নিয়ে। পার্টিতে মেয়ে-বউয়ের সঙ্গে সেলফি তুলে সেই ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, "দেংখতে দেখতে কোথা দিয়ে চারটে বছর কেটে গেল। লাস্ট পিৎজা খাওয়া....লাস্ট ট্রেনে চড়া.....লাস্ট অর্ডিংলি কলেজ ক্যাম্পাসে পা রাখা.....। কলেজের বেড়া টপকে এবার জীবনের ময়দানে পা রাখল সুহানা.....কলেজ শেষ.....কিন্তু শেখার কোনও শেষ নেই। দেখুন সেই পোস্ট:



শাহরুখের আরও একটি পোস্ট দেখুন:



গৌরি খানের পোস্ট করা একটি ভিডিওয় দেখা যাচ্ছে, কলেজের নাটকে সেরা অভিনয়ের জন্যপুরস্কৃত হচ্ছেন সুহানা:



গৌরির আরেকটি পোস্ট করা ছবিতে ধরা রয়েছে অর্ডিংলি কলেজে বন্ধুদের সঙ্গে সুহানার দুপুরের খাওয়ার শেষ মুহূর্ত 


Lunch at Ardingly.. Graduation

A post shared by Gauri Khan (@gaurikhan) on


শাহরুখ-গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা। দাদা আরিয়ান ফিল্ম নিয়ে পড়ছেন। ছ-বছরের একরত্তি ভাই আব্রাম স্কুলপড়ুয়া।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement