হোমবলিউড

'অপমানিত' হয়ে অক্ষয় কুমারের সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন পরিচালক রাঘব লরেন্স

Raghava Lawrence

অক্ষয় কুমারের সঙ্গে রাঘব লরেন্স

লক্ষ্মী বম্ব সিনেমার অক্ষয় কুমার এমন একটি চরিত্রে অভিনয় করছেন যা একদিকে ট্রান্সজেন্ডার চরিত্র অন্যদিকে সেই চরিত্রের উপর ভৌতিক নানা সত্তা প্রভাব রয়েছে। সিনেমায় মুখ্য নারী চরিত্রে রয়েছেন কিয়ারা আদ্ভানি।

অভিনেতা তথা চিত্রনির্মাতা রাঘব লরেন্স (Actor-filmmaker Raghava Lawrence) সম্প্রতি অক্ষয় কুমার ( Akshay Kumar) অভিনীত হিন্দি হরর কমেডি সিনেমা 'লক্ষ্মী বম্ব' (Laxmmi Bomb) থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি জানিয়েছেন, অসম্মানের কারণেই তিনি সরে যাচ্ছেন। তামিল ভাষায় তৈরি হরর কমেডি 'কাঞ্চনা' সিনেমার রিমেক হচ্ছে  লক্ষ্মী বম্ব সিনেমা। তারই পরিচালনার দায়িত্বে ছিলেন লরেন্স। তার নিজের এই ছবিতে অভিনয় করার কথাও ছিল। রাঘব জানিয়েছেন, প্রায় এক মাস ধরে এই প্রজেক্টের শুটিং করার পরে শনিবার তাকে না জানিয়ে সিনেমার ফার্স্ট লুক' মুক্তি পেয়েছে, এর পরেই তিনি নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন। 

Cannes 2019: ঐশ্বর্য-আরাধ্যার সোনালি আভায় ঝলমলে কান চলচ্চিত্র উৎসব



"তামিল ভাষায় একটি প্রচলিত প্রবাদ রয়েছে যে বাড়িতে সম্মান নেই সেখানে পা রাখবেন না। এই পৃথিবীতে অর্থ এবং তার থেকেও বেশি গুরুত্বপূর্ণ আত্মসম্মান আর সেই কারণে আমি এই সিনেমা থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলাম", নিজের টুইটার পেজে এমনটাই লিখেছেন তিনি।
রাঘব বলেছেন, তার এই সরে যাওয়ার পিছনে আরো অনেক কারণ রয়েছে কিন্তু প্রথম কারণ হল সিনেমার ফার্স্ট লুক পোস্টার তাকে না জানিয়ে তার সঙ্গে কোনো রকম কথাবার্তা না বলেই মুক্তি পেয়েছে। একজন তৃতীয় ব্যক্তির কাছ থেকে তিনি পোস্টার মুক্তির বিষয়টি জানতে পেরেছেন। রাঘব বলেছেন, "সিনেমার পোস্টার মুক্তি পেল অথচ পরিচালক জানলেন না, এটা কতটা বেদনাদায়ক ভাবতে পারেন? আমার ভীষণ অসম্মানজনক এবং হতাশাগ্রস্থ লাগছে।" 

১১ বছরের প্রেম আর ৩৫ বছরের দাম্পত্য পেরিয়েও প্রেমে মজে এই সেলিব্রিটি যুগল

তিনি আরও বলেছেন, "একজন শিল্পী হিসেবে পোস্টারের ডিজাইন এর সঙ্গেও আমি একেবারেই সহমত নই। কোনও পরিচালকের সাথে এমনটা হওয়া উচিত না। ইচ্ছা হলে আমি স্ক্রিপ্টটি নিজের হস্তগত করে রাখতে পারতাম কারন আমি এখনো সিনেমা সংক্রান্ত কোনও চুক্তিতে সই করিনি। কিন্তু আমি তেমনটা করবো না, কারণ ব্যক্তিগতভাবে অক্ষয় কুমারকে আমি অসম্ভব শ্রদ্ধা করি।"



তিনি বলেন চিত্রনির্মাতারা নিশ্চয়ই তার পরিবর্তে কাউকে দ্রুত খুঁজে ফেলবেন এবং তার হাতেই রাঘব স্ক্রিপ্টটি তুলে দেবেন এবং সসম্মানে এই প্রজেক্ট থেকে বেরিয়ে যাবেন।
লক্ষ্মী বম্ব সিনেমার অক্ষয় কুমার এমন একটি চরিত্রে অভিনয় করছেন যা একদিকে ট্রান্সজেন্ডার চরিত্র অন্যদিকে সেই চরিত্রের উপর ভৌতিক নানা সত্তা প্রভাব রয়েছে। সিনেমায় মুখ্য নারী চরিত্রে রয়েছেন কিয়ারা আদ্ভানি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement