হোমবলিউড

যৌন দৃশ্য কখনোই ছেলেদের নামে ছড়ায় না কেন? প্রশ্ন তুললেন রাধিকা আপ্তে

পুরো ঘটনাকে সামাজিক ব্যাধি বলে দাগিয়েছেন তিনি। একই সঙ্গে বলেছেন, তাঁর আগামী ছবিতে অনেক সুন্দর দৃশ্য রয়েছে। কই সেগুলো তো সামনে আনল না কেউ! বেছে বেছে এই দৃশ্যগুলিই দিতে হল।

  | July 18, 2019 10:05 IST (নিউ দিল্লি)
Radhika Apte

ইনস্টায় ছবি শেয়ার করেছেন রাধিকা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ফের সোশ্যালে রাধিকা আপ্তের নতুন ছবির ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল
  • "দৃশ্যগুলো আমার নামে সামনে এসেছে" জানিয়েছেন রাধিকা
  • দেব পটেলও সঙ্গে আছে

ফের রাধিকা আপ্তে ভাইরাল (Radhika Apte)। আবারও তাঁর নতুন ছবির ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস। এবং তাই নিয়ে যথারীতি শোরগোল সোশ্যাল মিডিয়ায়। এবং তাই নিয়ে ফের সরব রাধিকা। পুরো ঘটনাকে সামাজিক ব্যাধি ('psychotic mentality of society') বলে দাগিয়েছেন তিনি। একই সঙ্গে বলেছেন, তাঁর আগামী ছবি দ্য ওয়েডিং গেস্ট (The Wedding Guest) অনেক সুন্দর দৃশ্য রয়েছে। কই সেগুলো তো সামনে আনল না কেউ! বেছে বেছে এই দৃশ্যগুলিই দিতে হল। আর সেসব ভাইরাল হল আমার নামে। দেব পটেলও (Dev Patel) তো অভিনয় করেছেন। কেন কখনও ছেলেদের নামে এই দৃশ্য ফাঁস হয় না! অন্যায় ভাবে বারেবারে মেয়েরাই কেন ভিকটিমাইজড।  

বিদায় আপনজন! দীর্ঘ রোগভোগ শেষে প্রয়াত চলচ্চিত্রাভিনেতা স্বরূপ দত্ত

রাধিকার আরও ক্ষোভ, অনৈতিক ভাবে ফাঁস হওয়া দৃশ্যে তাঁর সঙ্গে দেবও রয়েছেন। কিন্তু তাঁকে না দেখিয়ে এমনভাবে অনলাইনে দেখানো হয়েছে দৃশ্যগুলি যাতে সবার নজর শুধুই তাঁর ওপর পড়ে। এবং শুধুই তাঁর নামে ছড়ানো হয়েছে দৃশ্যগুলি। পুরুষশাসিত সমাজের এটাই রীতি---এমনটাও জানিয়েছেন তিনি। 

২০১৬-য় রাধিকা অভিনীত পার্চড ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ্য একইভাবে লিক করেছিল অনলাইনে। তখন নায়িকার সহ অভিনেতা আদিল হুসেন (Adil Hussain) তাই নিয়ে সোচ্চার হয়েছিলেন, এর থেকেই বোঝা যায় আমাদের সমাজের কিছু মানুষ এখনও কী ভীষণ পার্ভাটেড। তাই বেছে বেছে ছবির যৌন দৃশ্যগুলোই ফাঁস করে তিরা। এবং শুধুই মেয়েদের। ছেলেদের অংশ নয়। অর্থাৎ, মেয়েরা এখনও ভোগ্যপণ্য।  


রাতারাতি বুড়ো হয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস!

রাধিকা আপ্তে সম্প্রতি  প্রসংশিত হন পান তাঁর অন্ধাধুন ছবিতে অভিনয় সূত্রে। এছাড়াও, তাঁর ফোবিয়া, অহল্যা, ছবি এবং ওয়েব সিরিজ সেক্রেড গেমও যথেষ্ট জনপ্রিয়। নায়িকা জানিয়েছেন, খোলামেলা দৃশ্য অভিনয় নিয়ে তাঁর কোনও ছুৎমার্গ নেই। সবার আগে তিনি অভিনেতা। তাই চিত্রনাট্যের খাতিরে তিনি যেকোনও চরিত্রে, দৃশ্যে অভিনয় করতে রাজি।  

দ্য ওয়েডিং গেস্ট ছবিতা রাধিকা আপ্তে, দেব পটেল ছেড়াও দেখা যাবে জিম সর্বকে। পরিচালনায় মাইকেল উইন্টারবটম। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement