হোমবলিউড

যশরাজ ব্যানারে "পাঠান" সিনেমায় ফের জুটি বাঁধছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

এর আগে যশরাজের ব্যানারে ব্যাং-ব্যাং ও ওয়ার ছবি করে বক্সঅফিসে ছাপ ফেলেছিলেন সিদ্ধার্থ আনন্দ

  | August 07, 2020 19:05 IST (নয়াদিল্লি)
Shah Rukh Khan

হ্যাপি নিউ ইয়ারের পোস্টারে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন।

Highlights

  • যশরাজ ফিল্মসের ব্যানারে ফের বড়পর্দায় শাহরুখ খান দীপিকা পাড়ুকোন
  • সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান ছবিতে দেখা যাবে এই জুটিকে
  • শেষবার জিরো ছবিতে অভিনয় করেন কিং খান

সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন (SRK and Deepika)। জানা গিয়েছে, প্রায় দু'বছর পর ফের বড়পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। ২০১৮ সালে জিরো ছবিতে বিপর্যয়ের পর কয়েক বছর ছবি না করার সিদ্ধান্ত নিয়েছিলেন শাহরুখ খান। প্রায় এক বছরের বেশি সময় কোনও ছবি সই করেননি তিনি। ফের ২০২১-এ যশরাজ ফিল্মসের ব্যানারে দীপিকার বিপরীতে দেখা যাবে তাঁকে। ঘনিষ্ঠ মহলে রোমান্স বৃত্তের বাইরে বেরিয়ে অ্যাকশন ছবিতে নিজেকে পরীক্ষা করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন কিং খান। সিদ্ধার্থ আনন্দ (Director Siddharth Anand) ও যশরাজ ফিল্মস সেই ইচ্ছাপূরণের সুযোগ তাঁকে দিলেন।

এর আগে যশরাজের ব্যানারে ব্যাং-ব্যাং ও ওয়ার ছবি করে বক্সঅফিসে ছাপ ফেলেছিলেন সিদ্ধার্থ আনন্দ। আগামী কয়েক মাসের মধ্যেই নতুন এই ছবির ঘোষণা করবে যশরাজ ফিল্মস। শাহরুখ খান ও সলমান খান, দু'জনকে নিয়েই কাজ করার অভিজ্ঞতা আছে যশরাজ ফিল্মসের। এক থা টাইগার ফ্র্যাঞ্চাইজির সহ-প্রযোজক যশরাজ ফিল্মস।

অন্যদিকে, ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস এবং হ্যাপি নিউ ইয়ার ছবির পর ফের একফ্রেমে দেখি যাবে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com