হোমবলিউড

পাশে দাঁড়ান জামিয়ার, শাহরুখকে ট্যুইটে আর্জি অনুরাগীদের

সবার বিস্ময় প্রশ্ন, সবাই যখন এক এক করে প্রতিবাদ জানাচ্ছেন তখন সেই দলে কেন নেই Shah Rukh Khan? বিশেষ করে তিনি যখন ওই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনি!

  | December 17, 2019 16:52 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

প্রতিবাদ করুন, আর্জি শাহরুখ-অনুরাগীদের

Highlights

  • অনুরাগীদের অনুরোধ SRK-কে
  • জামিয়া প্রতিবাদ নিয়ে মত জানানোর আর্জি শাহরুখকে
  • ট্যুইটে এই বার্তা নেটিজেনদের

সবাই যখন মুখ খুলছেন আপনি কেন নীরব? পাশে দাঁড়ান জামিয়া প্রতিবাদের। সমর্থন করুন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। রুখে ওঠেন ওঁদের সঙ্গে ঘটা অন্যায়ের বিরুদ্ধে। মুখ খুলুন নাগরিকত্ব আইনের নামে ধর্মীয় বিভেদের---এভাবেই ট্যুইটে শাহরুখ খানকে Jamia Millia Islamia-য় ঘটে যাওয়া অন্যায়ের বিপক্ষে সরব হওয়ার অনুরোধ জানালেন অনুরাগী আরবাজ সর্কিয়ান। তাঁর বিস্ময় প্রশ্ন, সবাই যখন এক এক করে প্রতিবাদ জানাচ্ছেন তখন সেই দলে কেন নেই Shah Rukh Khan? বিশেষ করে তিনি যখন ওই বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনি! ভক্তদের এই ট্যুইট সোস্যালে ভাইরাল। শাহরুখ কী প্রতিক্রিয়া জানাবেন, সে ব্যাপারে উদগ্রীব সবাই। 

"গণতন্ত্র এখন ICU-তে": জামিয়া প্রতিবাদে মুখর কমল হাসান



ট্যুইটারে আরবাজ আরও লিখেছেন, 'পর্দায় তো আপনি প্রেমের দেবতা। তাহলে নিজের বিশ্ববিদ্যালয়ের প্রতি সেই ভালোবাসা কোথায়! আপনার এই নীরবতা আমাদের ধৈর্যের বাঁধ ভেঙে দিচ্ছে।'

জামিয়া প্রতিবাদের খুল্লামখুল্লা সমর্থন! অক্ষয়ের মতো ভয় পেলেন না এই অভিনেত্রী

জামিয়া প্রতিবাদে সরব হয়েছেন দক্ষিণী সুপারস্টার ও রাজনীতিবিদ কমল হাসানও। কমলের কথায়, citizenship law-এর বিরোধিতা করায় যেভাবে জামিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পুলিশি নিগ্রহের মুখে পড়তে হয়েছে তা দেখে তিনি প্রতিবাদের ভাষা হারিয়েছেন। একই সঙ্গে তিনি পূর্ণ সমর্থন জানান তরুণ প্রজন্মের রাজনৈতিক মনস্কতাকে। এবং সরকারকে হুঁশিয়ার করে বলেন, আম জনতার সঙ্গে আগামী প্রজন্মকে গোলালে চলবে না। এরাই জাতির ভবিষ্যত। জনতার কণ্ঠরোধ করার প্রক্রিয়া এদের ওপর প্রয়োগ করলে আখেরে ক্ষতি দেশের।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com