হোমবলিউড

Sharukh Khan : মন্নতের ঘরভাড়া কত?ভক্তদের প্রশ্নের ভয়ঙ্কর উত্তরে শাহরুখ যা বললেন...

টুইটারে হ্যাশট্যাগ Ask SRK সেশন ট্রেন্ড করছে। এই সেশনে ভালোবাসার রাজা শাহরুখ খান(Shahrukh Khan) নিজের ভক্তদের যা যা জিজ্ঞাসা, যা প্রশ্ন, তার উত্তর দিয়ে তাদের শান্ত করার চেষ্টা করছেন। একজন ভক্ত যেমন শাহরুখ খানকে তাঁর বাড়ি মন্নতে ঘর ভাড়া নেওয়ার জন্য প্রশ্ন করেন। এমন কী শাহরুখকে ঘরের ভাড়া পর্যন্ত জিজ্ঞাসা করে বসেন! আর শাহরুখও নিজের মজাদার ঢঙেই প্রশ্নের উত্তর দেন।

  | January 22, 2020 20:16 IST (নয়াদিল্লি)
Shah Rukh Khan

#Ask SRK: টুইটারে নিজের ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন কিং খান

Highlights

  • শাহরুখ খানের এক ভক্ত করলেন প্রশ্ন
  • ভক্তটি অভিনেতাকে প্রশ্ন করলেন মন্নাতের ঘর ভাড়া কত
  • ভালোবাসার রাজা দিলেন দারুন জবাব

ফিল্ম ইন্ডাস্ট্রির বাদশাহ টুইটারে নিজের ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছেন। টুইটারে হ্যাশট্যাগ Ask SRK সেশন ট্রেন্ড করছে। এই সেশনে ভালোবাসার রাজা শাহরুখ খান(Shahrukh Khan) নিজের ভক্তদের যা যা জিজ্ঞাসা, যা প্রশ্ন, তার উত্তর দিয়ে তাদের শান্ত করার চেষ্টা করছেন। একজন ভক্ত যেমন শাহরুখকে তাঁর বাড়ি মন্নতে ঘর ভাড়া নেওয়ার জন্য প্রশ্ন করেন। এমন কী শাহরুখকে ঘরের ভাড়া পর্যন্ত জিজ্ঞাসা করে বসেন! আর শাহরুখও নিজের মজাদার ঢঙেই প্রশ্নের উত্তর দেন।

ছেলের মোবাইলে কী নামে সেভ রয়েছে টুইঙ্কল খান্নার নম্বর! জানেন?



প্রশ্নোত্তর পর্বে একজন ভক্ত শাহরুখ খানকে(Shahrukh Khan) জিজ্ঞাসা করেন, "স্যার মন্নতে একটি ঘর ভাড়া চাই। কত পড়বে বলতে পারেন?" ভক্তের এই প্রশ্নের উত্তরে শাহরুখ খান যে জবাব দিয়েছেন তা হল, "ত্রিশ বছরের পরিশ্রম ঘরের ভাড়া।"  প্রশ্নের উত্তরে শাহরুখের জবাব এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবেই ভাইরাল হয়েছে। কমেন্ট করছেন অনেকেই।

সুস্মিতা সেন তাঁর 'রসায়ন শিক্ষিকা', টুইটে কেন এমন জবাব দিলেন Shahrukh Khan?

#Ask SRK সেশনে শাহরুখ খানকে ভক্তরা শাহরুখের আগামী ছবি এনকাউন্টারের বিষয়ে প্রশ্ন করেন। আবার আর একজন ভক্ত তার পছন্দের অভিনেতার, পছন্দের বিষয় সম্পর্কে জিজ্ঞেস করেন। শাহরুখ খান শেষবার জিরো ছবিতে অভিনয় করেন। এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com