হোমবলিউড

'পিএম ফান্ডে কত দিয়েছেন?', প্রশ্ন উঠতেই 'কোষাধ্যক্ষ জানেন' জবাব শাহরুখের

বাদশার সঙ্গে সঙ্গে বুদ্ধিদীপ্ত উত্তর, "ঠিক বলেছেন! কত দিয়েছি গুনিনি তো! এটা কোষাধ্যক্ষ বলতে পারবেন। তাঁকে জিজ্ঞেস করবেন?"

  | April 21, 2020 09:39 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

'কত দিয়েছি গুনিনি তো!', শাহরুখ খান

Highlights

  • শাহরুখ খানের টুইট ভাইরাল
  • ভক্তদের সপাটে জবাব দিলেন অভিনেতা
  • কত টাকা দিয়েছেন পিএম ফান্ডে? প্রশ্ন অনুরাগীর

করোনা মহামারীতে পিএম ফান্ডে মুক্ত হস্তে দান করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ত্রাণ তহবিলে দান, দিন মজুর, অ্যাসিড আক্রান্তদের আর্থিক সাহায্য দানের পাশাপাশি নিজের চারতলা অফিস বিল্ডিং ছেড়ে দিয়েছেন তিনি। করোনা (Coronavirus) যোদ্ধাদের অর্থাৎ, করোনায় যাঁরা আক্রান্ত তাঁদের চিকিৎসার জন্য শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খান তাঁদের চারতলা ব্যক্তিগত অফিস রেড চিলিস-এ আলাদা আলাদা কেন্দ্র খোলার প্রস্তাব দিয়েছেন। যেখানে করোনায় আক্রান্ত শিশু, বৃদ্ধ এবং মহিলাদের চিকিৎসা করা যেতে পারে। এছাড়াও, স্বাস্থ্যকর্মীদের জন্য আলাদা করে ২৫ হাজার পিপিই কিটও দিয়েছেন। গতকাল, সোমবার থেকে সোশ্যালে অনুরাগীদের মুখোমুখি হচ্ছেন কিং খান। সেখানে #AskSRK সেশনে ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিচ্ছেন অভিনেতা। সেখানেই প্রশ্ন উঠেছে, বাদশা খানের দানের পরিমাণ নিয়ে। এক ভক্ত সরাসরি জানতে চেয়েছেন শাহরুখের কাছে, 'সত্যি করে বলুন! পিএম ফান্ডে ঠিক কত টাকা দিয়েছেন?' এই প্রশ্নের উত্তরও শাহরুখ দিয়েছেন অত্যন্ত সাবলীল ভাবে।

'সিঙ্গল থেকে এই গান!' 'প্যায়ার করোনা' গানে সলমনকে নিয়ে রসিকতা কিং খানের



বাদশার সঙ্গে সঙ্গে বুদ্ধিদীপ্ত উত্তর, "ঠিক বলেছেন! কত দিয়েছি গুনিনি তো! এটা কোষাধ্যক্ষ বলতে পারবেন। তাঁকে জিজ্ঞেস করবেন?" শাহরুখের এই জবাবে মাত অনুরাগী। সবাই অভিনেতার রসবোধ এবং উপস্থিত বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ। 

লকডাউনেও অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে সোশ্যালে আড্ডা সেশন শুরু করেছেন শাহরুখ খান। সেখানেই নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন। সলমন খানের নতুন সিঙ্গলস নিয়েও ভক্তরা প্রশ্ন করেছেন আড্ডা সেশনে। সেই উত্তরও দিয়েছেন শাহরুখ রসবোধ মিশিয়ে। 

২৫ হাজার গিয়ার কিট দিলেন কিং খান! প্রশংসায় পঞ্চমুখ স্বাস্থ্যমন্ত্রী

প্রসঙ্গত, শাহরুখ খানের দান সম্বন্ধে এর আগে টুইটে রেড চিলিস এন্টারটেনমেন্টের পক্ষ থেকে টুইটে জানানো হয়, "১. কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে শাহরুখ খান, গৌরী খান, জুহি চাওলা মেহতা এবং জয় মেহতা একসঙ্গে প্রধানমন্ত্রী কেয়ারস তহবিলে অবদান রাখার প্রতিশ্রুতি দিয়েছেন। ২. রেড চিলির কর্ণধার গৌরী খান এবং শাহরুখ খান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দানের প্রতিশ্রুতি দিয়েছেন। ৩. স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ৫০ হাজার ব্যক্তিগত ব্যক্তিগত সরঞ্জাম দিচ্ছেন। মুম্বইয়ের সাড়ে পাঁচ হাজার পরিবারকে এক মাসের প্রতিদিন খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন। ৪. দরিদ্র ও দৈনিক মজুরির শ্রমিকদের এক মাসের জন্য খাদ্যসামগ্রী সরবরাহ করবেন। ৬. পাশে দাঁড়াবেন অ্যাসিড আক্রান্তদেরও।"

শাহরুখ খানের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এরপরেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, "আপনাকে ধন্যবাদ শাহরুখ খান। এই কঠিন সময়ে আপনার এই উদার পদক্ষেপ অনেকের জীবন, অনুভূতি স্পর্শ করবে।" প্রত্যুত্তরে আপ্লুত কিং খান টুটে বলেন, "স্যার আপনি ধন্যবাদ দেবেন না। আদেশ করুন আর কী করতে পারি! আমি সবসময়েই দিল্লি এবং দেশের সমস্ত ভাই-বোনদের পক্ষে থাকব। এবং আল্লাহ-র কৃপায় খুব শীঘ্রই এই সংকট কাটিয়ে উঠব।"





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com