হোমবলিউড

'ধন্যবাদ নয়, আদেশ করুন, কেজরিওয়ালের কৃতজ্ঞতায় আপ্লুত কিং খান

মহামারী মোকাবিলায় শাহরুখ খান প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে মোটা অর্থ অনুদান দিয়েছেন।

  | April 04, 2020 20:10 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

অরবিন্দ কেজরিওয়ালকে টুইটে উত্তর শাহরুখ খানের

Highlights

  • শাহরুখ খানের টুইট ভাইরাল
  • অরবিন্দ কেজরিওয়ালকে প্রত্যুত্তর দেন তিনি
  • কী বললেন বাদশা খান?

করোনা ভাইরাস (Coronavirus) ত্রাণ তহবিলে নানা ভাবে সাহায্য করছেন বলিউড তারকারা। তালিকায় যেমন আছেন সলমন খান, অজয় দেবগন, বরুণ ধাওয়ান, রয়েছেন শাহরুখ খানও (Shah Rukh Khan)। মহামারী মোকাবিলায় তিনি প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে মোটা অর্থ অনুদান দিয়েছেন। একই সঙ্গে দিনমজুরদের এক মাসের খাবার সরবরাহ, অ্যাসিড আক্রান্তদের আর্থিক সাহায্যদানের মতো একাধিক পদক্ষেপ নিয়েছেন তিনি। কিং খানের এই ঘোষণার পরেই তাঁকে টুইটে ধন্যবাদ জানান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)।


শাহরুখ খানের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, "আপনাকে ধন্যবাদ শাহরুখ খান। এই কঠিন সময়ে আপনার এই উদার পদক্ষেপ অনেকের জীবন, অনুভূতি স্পর্শ করবে।" প্রত্যুত্তরে আপ্লুত কিং খান টুটে বলেন, "স্যার আপনি ধন্যবাদ দেবেন না। আদেশ করুন আর কী করতে পারি! আমি সবসময়েই দিল্লি এবং দেশের সমস্ত ভাই-বোনদের পক্ষে থাকব। এবং আল্লাহ-র কৃপায় খুব শীঘ্রই এই সংকট কাটিয়ে উঠব।"

জন্মদিনে 'জামাইবাবু' অজয়কে শুভেচ্ছা তানিশার, বদলে 'ভার্চুয়াল কেক' কাজলের?


শাহরুখ খান টুইটে আরও লেখেন, "যেভাবে আপনারা ক্রমাগত লড়াই চালিয়ে যাচ্ছেন মহামারীর বিরুদ্ধে, ঈশ্বরের কাছে প্রার্থনা তিনি আপনাদের আরও শক্তি দিন। ভগবানের কৃপায় আপনারা এই যুদ্ধ জিতে ফিরবেন।" প্রসঙ্গত, বৃহস্পতিবার শাহরুখ খান মুক্ত হস্তে দান করেন। সরকারি তহবিলে অর্থদানের পাশাপাশি ৫০ হাজার পিপিই কিট, মুম্বইয়ের সাড়ে পাঁচ হাজার পরিবারকে খাদ্য সরবরাহ, ১০ হাজার লোকের জন্য তিন লক্ষ খাবারের কিট, দিল্লির দৈনিক মজুরদের জন্য নিত্য প্রয়োজনীয় জিনিস, এবং ১০০ অ্যাসিড আত্রান্তকে বেঁচে থাকার রসদ ও আর্থিক সাহায্য পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেন বাদশা খান। কেন্দ্রের পাশাপাশি তিনি পাশে দাঁড়িয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও। বাংলার অ্যাম্বাসেডর দিদিকেও অর্থ সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com