হোমবলিউড

Viral: শাহরুখ খানের জন্মদিনে সেজে উঠল বিশ্বের উচ্চতম বুর্জ খলিফা! দেখুন ভিডিও

  | November 03, 2019 15:44 IST (নয়াদিল্লি)
Burj Khalifa

মুম্বাইতে SRK (বাঁদিকে)! শাহরুখের শেয়ার করার ভিডিওর একটি অংশ (ডানদিকে)

বিশ্বের উচ্চতম এই বিল্ডিংয়ে কিং খানের জন্মদিন উপলক্ষে আলো দিয়ে লেখা হয়, “বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিনে শুভেচ্ছা!” এখানেই শেষ নয় অভিনেতার সিনেমা ‘ওম শান্তি ওম'-এর ‘ধুম তানা' গানটিও আলোর সঙ্গেই ব্যান্ডগ্রাউন্ডে বাজানো হয় যার সঙ্গে তাল মিলিয়ে নেচে ওঠে একটি ফোয়ারাও। দুবাই ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান এই ভিডিও ক্লিপটি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

শনিবার বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ৫৪ তম জন্মদিন উপলক্ষে দুবাইয়ের বিখ্যাত আকাশচুম্বী বুর্জ খলিফা (Burj Khalifa) সেজে উঠল আলোর মালায়! শাহরুখ খানের নাম জ্বলজ্বল করে উঠেছে এই প্রকাণ্ড ভবনে। বিশ্বের উচ্চতম এই বিল্ডিংয়ে কিং খানের জন্মদিন উপলক্ষে আলো দিয়ে লেখা হয়, “বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিনে শুভেচ্ছা!” এখানেই শেষ নয় অভিনেতার সিনেমা ‘ওম শান্তি ওম'-এর ‘ধুম তানা' গানটিও আলোর সঙ্গেই ব্যান্ডগ্রাউন্ডে বাজানো হয় যার সঙ্গে তাল মিলিয়ে নেচে ওঠে একটি ফোয়ারাও। দুবাই ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান এই ভিডিও ক্লিপটি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

আরও পড়ুনঃ “বাবাকে সবাই এত কেন ভালোবাসে”! আব্রামকে বোঝাতেই ভালো চরিত্র করতে চান শাহরুখ

“আমার ভাই মহাম্মদ আলাব্বার এবং বুর্জ খলিফার প্রতি... এমার দুবাই! আমাকে এত উজ্জ্বল করে তোলার জন্য ধন্যবাদ। আপনাদের ভালোবাসা এবং ভালোবাসা অকল্পনীয়। অসাধারণ! এত লম্বা বোধহয় আজ পর্যন্ত আমি হইনি। তোমাকে ভালবাসি দুবাই। আজ আমার জন্মদিন এবং আমি অতিথি,” ভিডিওটির ক্যাপশনে বলেছেন কিং খান।

To my brother, the awesomely cool Mr. #MohamedAlabbar and @burjkhalifa @emaardubai. Thanks for making me shine so bright. Your love and kindness is unsurpassable. Wow! This is really the Tallest I have ever been. Love u Dubai. It's my birthday and I'm the guest!


A post shared by Shah Rukh Khan (@iamsrk) on


বলিউড বাদশার প্রতি দুবাইয়ে এই ভালোবাসা দেখে মন্ত্রমুগ্ধ অনুরাগীরাও। ঋষি কাপুর ও রণভীর সিং সহ অনেকেই এই ভিডিওতে কমেন্ট করেছেন। রণভীর সিং লিখেছেন: “হাআআআআআআআআআআহ! খুব সুন্দর, ভাই।”

আরও পড়ুনঃ জন্মদিনে সলমনের ফোন তুললেন না শাহরুখ! ফের ঝগড়া?

ঋষি কাপুর শাহরুখকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন যে তিনি ভারতকে গর্বিত করেছেন। “আমার কাছে এটি অত্যন্ত দুর্দান্ত! সিনেমা জীবনের শুরুর দিকে শাহরুখ আমার সঙ্গে দিওয়ানা সিনেমায় অভিনয় করেছিল, আজ তাঁকে খ্যাতির শীর্ষে দেখতে পাওয়া ভীষণ আনন্দের আর গর্বের। তুমি ভারতকে গর্বিত করেছো শাহরুখ (ভালোই হয়েছে গৌরী, ভগবান তোমার কথা শোনেননি! হাহা!” জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঋষি কাপুর টুইট করেছেন।


শনিবার মুম্বইয়ে ভক্তদের সঙ্গে শাহরুখ খান তাঁর ৫৪ তম জন্মদিন উদযাপন করেন।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement