হোমবলিউড

'সিঙ্গল থেকে এই গান!' 'প্যায়ার করোনা' গানে সলমনকে নিয়ে রসিকতা কিং খানের

শাহরুখ বলেন, 'সিঙ্গল থেকে এই গান! ভাবাই যায় না। যেমন সিঙ্গল তেমনি সিঙ্গার....আহা হা দুর্দান্ত!'

  | April 21, 2020 08:55 IST (নয়া দিল্লি)
Shah Rukh Khan

প্যায়ার করোনা নিয়ে রসিকতা শাহরুখেরও!

Highlights

  • সোশ্যালেই অনুরাগীদের সঙ্গে আড্ডা সলমন খানের
  • ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দিচ্ছেন
  • সবাই জানতে চাইছেন "প্যায়ার করোনা" গান নিয়ে

সলমন খানের (Salman Khan) নতুন সিঙ্গল সোশ্যালে মুক্তি পেতেই ফের নড়ে বসেছেন নেট নাগরিকেরা। সঙ্গে স্বয়ং শাহরুখ খানের রসিকতা। ভাইজানের আশা ষোলো আনার জায়গায় আঠেরো আনা পূরণ। 'প্যায়ার করোনা' (Pyaar Karona) গান প্রকাশ্যে আসার পরেই সোমবারে ভক্তদের সঙ্গে সোশ্যালে মুখোমুখি হন কিং খান (Shah Rukh Khan)। ততক্ষণে গান মুক্তি পেয়ে গেছে। উত্তরে শাহরুখ বলেন, 'সিঙ্গল থেকে এই গান! ভাবাই যায় না। যেমন সিঙ্গল তেমনি সিঙ্গার....আহা হা দুর্দান্ত!' শাহরুখ খানের রসিকতা ভক্তরা বেশ তারিয়ে তারিয়েই উপভোগ করেন। ফলে, সলমনের গান নিয়ে তাঁর এই রসিকতাও মনে ধরেছে অনুরাগীদের। ভাইজানকে নিয়ে শাহপুখের মন্তব্য সঙ্গে সঙ্গে ভাইরাল।

ফার্ম হাউজে রসেবশেই সলমন খান! 'প্যায়ার করোনা' গেয়ে প্রেমে মত্ত ইউলিয়ার?

দেখুন শাহরুখের টুইট:



এরপরেই আরেক অনুরাগী প্রশ্ন করেন, লকডাউন নিয়ে। শাহরুখের ঝটিতি, এখন সবাইকে একটু 'ধীরে চল' নীতি মানতে হবে। কাজ থেকে দূরে থেকে আপাতত প্রকৃতিক সৌন্দর্যে ডুবে থাকার সময়। তাৎক্ষণিক তৃপ্তি ভুলে মন ছড়িয়ে যাক ছোট ছোট শখ পূরণে। দিগুলো এখন সত্যিই দীর্ঘ। 


এরপর শাহরুখের টুথব্রাশ নিয়েও প্রশ্ন আসে। দেখুন, তার কী চমৎকার উত্তর দিয়েছেন বাদশা খান।


আরেক ভক্ত থাকে অনুরোধ জানান, আগের মতো মাস বা সাধারণ দর্শকদের জন্য ছবি বানানোর। ক্লাসের জন্য নয়। যেখানে অ্যাকশন থাকবে। শুনেই শাহরুখের ঝটিতি জবাব, করোনা ঠেকাতে এখন মাস থাক! বদলে মাস্ক আসুক। সব ঠিক হলে নিশ্চয়ই মাসের কথা ভাবা হবে।


শাহরুখ খানের শেষ দেখা গেছে জিরো ছবিতে। সেখানে তাঁর বিপরীতে ছিলেন দুই নায়িকা ক্যাটরিনা কাইফ আর অনুষ্কা শর্মা। ছবিটি বাণিজ্যে ব্যর্থ হওয়ায় তারপরেই সিনে দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন শাহরুখ। একই পথের পথিক অনুষ্কাও। তবে ক্যাটরিনা কিন্তু চুটিয়ে ছবি করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com