হোমবলিউড

ছেলের কী নাম রাখলেন শাহিদ কাপুর আর মীরা রাজপুত?

শাহিদের মা নীলিমা আজিম বলেন, "আমার বড়ছেলের পরিবার সত্যিই এখন সম্পূর্ণ...মিশা (শাহিদ ও মীরার দু’বছরের কন্যা)  ভাই পেল এবং ঈশান (নীলিমা আজিম এবং রাজেশ খট্টরের পুত্র) ভাইপো পেল। আমি এখন ঠাকুমা হলাম।"

  | September 07, 2018 21:41 IST (নিউ দিল্লি)
Shahid Kapoor

ল্যাকমে ফ্যাশন উইকে শাহিদ কাপুর ও মীরা রাজপুত

Highlights

  • শাহিদ ও মীরা দ্বিতীয় সন্তানের নাম রাখলেন জাইন কাপুর
  • “জাইন কাপুর চলে এসেছে এবং এতক্ষণে নিজেদের সম্পূর্ণ মনে হচ্ছে।"-শাহিদ
  • শুভাকাঙ্খীদের ধন্যবাদও জানিয়েছেন শাহিদ

শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং মীরা রাজপুত (Meera Rajput) তাঁদের দ্বিতীয় সন্তানের নাম ঘোষণা করেছেন। টুইট করে শাহিদ জানিয়েছেন, বলিউডের বিখ্যাত এই দম্পতি তাঁদের সদ্যোজাত শিশুর নাম রেখেছেন জাইন কাপুর (Zain Kapoor)। নিজের অনুরাগী ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়ে শাহিদ লিখেছিলেন, “জাইন কাপুর চলে এসেছে এবং এতক্ষণে নিজেদের সম্পূর্ণ মনে হচ্ছে।" গত বৃহস্পতিবারই তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। সেটি পুনরুদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই শাহিদ কাপুরের এই টুইটটি মানুষ দেখতে পান। শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের এই সন্তানের জন্ম হয় 5 আগস্ট। এই পরেই দম্পতিকে শুভেচ্ছা জানান আলিয়া ভাট, সোনম কাপুর, প্রীতি জিন্টা সহ আরও অনেক বলিউড তারকারা।

 

 


সন্তানের নাম ঘোষণার পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন ও অনুরাগ কাশ্যপও।

 

 

 

মীরা রাজপুত বুধবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের বাইরে শাহিদের মা নীলিমা আজিম ও ভাই ঈশান খট্টরকে দেখা যায়। মীরার মা বেলা রাজপুতকেও দেখা যায় হাসপাতালে। বিকেলে আবার শাহিদ তাঁর মেয়ে মিশাকে নিয়ে মীরা ও সদ্যোজাত জাইনকে দেখতে আসেন হাসপাতালে।

ktir0e3g

হাসপাতালে শাহিদ কাপুর এবং মিশা

sqgtlevo

হাসপাতালের বাইরে মীরা রাজপুতের মা

denvb7gg

হাসপাতালে ঈশান খট্টর ও নীলিমা আজিম

সাম্প্রতিক মুম্বাই মিররকে দেওয়া একটি সাক্ষাত্কারে শাহিদের মা নীলিমা আজিম বলেন, "আমার বড়ছেলের পরিবার সত্যিই এখন সম্পূর্ণ...মিশা (Misha) (শাহিদ ও মীরার দু’বছরের কন্যা)  ভাই পেল এবং ঈশান (Ishaan Khattar) (নীলিমা আজিম এবং রাজেশ খট্টরের পুত্র) ভাইপো পেল। আমি এখন ঠাকুমা হলাম।"

তিনি মীরার স্বাস্থ্য বিষয়ে জানান, " আমার বউমা যথেষ্ট সাহসী। গোটা প্রক্রিয়া চলাকালীন ও একেবারেই সুস্থ ছিল। ইনশাআল্লাহ, মা ও বাচ্চা তাড়াতাড়িই বাড়ি ফিরে যাবে।"

শাহিদ কাপুর মীরা রাজপুতের দ্বিতীয় গর্ভাবস্থার খব জানিয়েছিলেন খুবই সুন্দর একটি পোস্টের মাধ্যমে। তাঁর গর্ভাবস্থার সময়, মীরাকে নানান সময় তাঁর বন্ধুদের সাথে বা শাহিদ ও মিশার সঙ্গে মুম্বাইয়ের নানা জায়গায় দেখা গিয়েছে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement