হোমবলিউড

সত্যজিতের পথের পাঁচালি আর শাহরুখের জিরো একই সঙ্গে দেখানো হবে কোন উৎসবে!

বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের জন্য বেজিংয়ে রয়েছেন শাহরুখ খান। এই উৎসবে তাঁর শেষ সিনেমা, আনন্দ এল রাই পরিচালিত জিরো (Zero) হবে সমাপ্তি সিনেমা। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) পথের পাঁচালীও (Pather Panchali) পাঁচটি ভারতীয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে যা বেজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হবে।

  | April 18, 2019 12:25 IST (নিউ দিল্লি)
Shah Rukh Khan

বেজিংয়ে বলিউডের কিং খান শাহরুখ

Highlights

  • বেজিং বিমানবন্দরে শাহরুখের অজস্র ভক্তের ভিড়
  • বেজিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখের জিরো দেখানো হবে
  • সত্যজিৎ রায়ের পথের পাঁচালিও দেখানো হবে একই উৎসবে

শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিনে তাঁর বাড়ির সামনে ভক্তদের যে পাগলামি, এমন ভাবার কোনই কারণ নেই যে এমন শুধু এদেশেই সম্ভব!। আসলে কিং খানের ভক্ত সম্প্রদায় ছড়িয়ে রয়েছেন সারা দেশ জুড়েই। সম্প্রতি চিনের বেজিং বিমানবন্দরে (Beijing airport) শাহরুখ খানকে আন্তরিকভাবে স্বাগত জানিয়েছেন প্রতিবেশি এই দেশের বাদশা ভক্তরা। বিমানবন্দরে পৌঁছানোর পর থেকেই ভারতীয় সুপারস্টারের ভিডিও এবং ছবি ইন্টারনেটে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। শাহরুখ খানের বেশ কিছু ভক্ত পোস্টার এবং ফটোগ্রাফসহ বিমানবন্দরে পৌঁছে যান। শাহরুখ খানের বিখ্যাত সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের চরিত্র রাজ যেমন ম্যান্ডোলিন বাজাতেন, তেমন এক ম্যান্ডোলিন হাতে বয়ে বিমানবন্দরে পৌঁছাতে দেখা যায় এক ভক্তকে। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, নিজের ইনস্ট্যাগ্রাম প্রোফাইলে বেজিং বিমানবন্দর থেকে কয়েকটি ভিডিও পোস্ট করেছেন, যাতে সাফ বোঝা যাচ্ছে চিনে শাহরুখ খানের কতজন ভক্ত রয়েছেন। ভিডিওতে, শাহরুখ খানকে তাঁর ভক্তদের সঙ্গে সেলফি তুলতে এবং অটোগ্রাফ দিতেও দেখা যায়। 

বান্ধবীর বিয়েতে গিয়ে ভাইরাল দীপিকা রণভীর, দেখুন দম্পতির বিশেষ মুহূর্ত

Unstoppable love

A post shared by Pooja Dadlani (@poojadadlani02) on




What a sweet welcome in Beijing.. thank you

A post shared by Pooja Dadlani (@poojadadlani02) on


বেজিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Beijing International Film Festival) জন্য বেজিংয়ে রয়েছেন শাহরুখ খান। এই উৎসবে তাঁর শেষ সিনেমা, আনন্দ এল রাই পরিচালিত জিরো (Zero) হবে সমাপ্তি সিনেমা। চলচ্চিত্রটি যদিও ভারতের বক্স অফিসে মোটেও ব্যবসা করতে পারেনি। ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মার সঙ্গে এক বামনের চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান।

 #মিটু থেকে সরে আসায় অজয় দেবগনকে মেরুদণ্ডহীন হিপোক্রিট বললেন কোন অভিনেত্রী?

এদিকে, সত্যজিৎ রায়ের (Satyajit Ray) পথের পাঁচালীও (Pather Panchali) পাঁচটি ভারতীয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে যা বেজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে (Beijing International Film Festival) প্রদর্শিত হবে। বিআইএফএফের তথ্য অনুযায়ী, চিনে থাকাকালীন ‘চিন-ইন্ডিয়া ফিল্ম কোঅপারেশন ডায়ালগ'-এও শাহরুখ খান অংশ নেবেন।

ভারতীয় চলচ্চিত্রের জন্য চিনে এখন দুর্দান্ত বাজার। বলিউড চলচ্চিত্র দঙ্গল, বজরঙ্গি ভাইজান, হিন্দি মিডিয়াম এবং অন্ধাধুন চিনে ভালো ব্যবসা করেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement