হোমবলিউড

কী করলেন সুহানা খান? ফের ভাইরাল শাহরুখ তনয়ার ছবি

ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন শাহরুখ কন্যা সুহানা খান। ফ্যান ক্লাবের তরফে সুহানার একটি ছবি পোস্ট করা হয়। সেই ছবি দেখে মনে হচ্ছে এটি কোনও একটি নাটকের মঞ্চে তোলা।

  | February 06, 2019 12:52 IST (নিউ দিল্লি)
Suhana Khan

সহ অভিনেতার সঙ্গে সুহানা খান

Highlights

  • দেখে মনে হচ্ছে ছবিটি নাটকের মঞ্চে তোলা
  • সুহানা এখন লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন
  • গত বছর ভগ ম্যাগাজিনের কভারে সুহানা প্রথম আত্মপ্রকাশ করেন

শুক্রবার ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন শাহরুখ কন্যা সুহানা খান। ফ্যান ক্লাবের তরফে সুহানার একটি ছবি পোস্ট করা হয়। সেই ছবি দেখে মনে হচ্ছে এটি কোনও একটি নাটকের মঞ্চে তোলা। যেখানে তিনি একটি সাদা গাউন পরে সহ-অভিনেতার সঙ্গে চরিত্র মগ্ন হয়ে রয়েছেন। সুহানা আপাতত লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশুনা করছেন। তিনি সম্প্রতি জানিয়েছেন, তিনি বাবার পথ অনুসরণ করে তিনি অভিনয় জগতেই পা রাখতে চান। বিভিন্ন বলিউড পার্টির দৌলতে আপাতত ইন্টারনেটে সুহানা পরিচিত মুখ। ২০১৭ সালে ল্যাকমে ফ্যাশন উইকের পর থেকে তিনি স্পটলাইটের আওতাতেই রয়েছেন।

আজ পাশে থাকলেও একসময়ে রাজীবের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ তুলেছিলেন মমতা

 

 

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on


 

গত বছর শাহরুখ খান নিজের ব্যস্ত শিডিউল থেকে খানিকটা সময় বার করে মেয়ের একটি নাটক দেখতে লন্ডনে উড়ে গিয়েছিলেন। সেখানে সুহানা জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন। শাহরুখ মেয়ের অভিনয়ে মুগ্ধ হয়ে তাকে উদ্দেশ্য করে একটি বড় পোস্ট লিখেছিলেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লিখেছিলেন, ‘‘আমার জুলিয়েট লন্ডনে রয়েছে। কী অসামান্য এক অভিজ্ঞতার সাক্ষী হলাম। গোটা টিমের অভিনয় দক্ষতা অসামান্য। গোটা টিমকে শুভেচ্ছা।''

সুস্মিতা সেনের কোন ছবি দেখে কবি হয়ে গেলেন রোহমান শাওল

 

 

শাহরুখ খানের মেয়ে গত বছর আগস্ট মাসে ভগ ম্যাগাজিনের কভারে মডেলিং করে ডেবিউ করেন। ভগকে এক ইন্টারভিউ দেওয়ার সময়ে সুহানা বলেছিলেন, ‘‘আমার মনে নেই কোন মুহূর্তে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম অভিনয়ের। যখন আমি খুব ছোট ছিলাম আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করার চেষ্টা করতাম। তবে আমি যে অভিনয়ের ব্যাপারে সিরিয়াস এটা আমার বাবা-মা বুঝতে পেরেছেন যখন তারা প্রথম বার আমাকে অভিনয় করতে দেখেন। সেই বার আমি স্কুলে ‘দ্য টেম্পেস্ট '-এ মীরান্ডার ভূমিকায় অভিনয় করেছিলাম।

‘সেক্সিস্ট মন্তব্যে'র জেরে সানি লিয়ন ও মাম্মুট্টির ছবি সরালো ফেসবুক

১৯৯১ সালে শাহরুখ খান ও গৌরী খানের বিয়ে হয়। তাদের দ্বিতীয় সন্তান সুহানার ছবি মাঝেমধ্যেই শাহরুখ এবং গৌরীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা যায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement