হোমটিভি

উল্টে দেখুন পাল্টে গেছে Colors

  | January 09, 2020 15:43 IST (কলকাতা)
Colors bangla

নিশির ডাক মারাত্মক!

জনপ্রিয় মেগা কনক কাঁকন-এ নতুন চরিত্র গোলকবিহারী হাজরা এসেছেন। যিনি আত্মার উপস্থিতি আগে থেকে টের পান। সেই চরিত্রে এসেছেন শঙ্কর দেবনাথ।

নতুন বছরের গোড়াতেই দু-দুটো পরিবর্তন Colors Banglaয়। প্রথম সংযোজন, জনপ্রিয় মেগা 'Kanak Kakan'-এ নতুন চরিত্র গোলকবিহারী হাজরা এসেছেন। যিনি আত্মার উপস্থিতি আগে থেকে টের পান। সেই চরিত্রে এসেছেন Shankar Debnath। একই সঙ্গে বদলেছে নিশিও। 'Nishir Daak' মেগায় এবার দেখা যাবে Geetashree Roy-কে। নিশির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।


nrm7v1ho


ধারাবাহিকের গল্পের মোড়ও ঘুরেছে অনেকটাই। এতদিন কনককে একেবারেই দেখতে পারতেন না শ্বশুর শঙ্কর গাঙ্গুলি। নানা ঘটনার পর তিনি বুঝেছেন, কনক তাঁর ভালো চায়। সংসারের মঙ্গল কামনা করে। তাই ধীরে ধীরে তিনিও মায়ায় পড়েছেন কনকের। এদিকে গোলকবিহারী এসে জানান, বাড়িতে অশুভ আত্মার উপস্থিতি তিনি টের পাচ্ছেন। কিন্তু সে কার আত্মা জানতে গেলে তাঁকে কিছু সময় দিতে হবে। এদিকে রুদ্রর দুষ্টু আত্মা দখলে নেয় রিয়াকে। ক্রমাগত চেষ্টা করে আকাশ-কাঁকনকে খুন করার। কাঁকন কি পারবে সংসারকে, নিজেকে বাঁচাতে? 


গোলকবিহারী চরিত্র দেখে অনেকেরই মনে পড়তে পারে ‘রাজ' ছবির কথা। যেখানে আশুতোষ রানা অধ্যাপনার পাশাপাশি বিশ্বাস করতেন বিদেহী আত্মার উপস্থিতি। কথায় কথায় শঙ্কর দেবনাথও জানিয়েছেন সেকথা, তাঁর চরিত্রটি কোনও তান্ত্রিকের নয়। তিনি ব্ল্যাক ম্যাজিক নিয়ে গবেষণা করেন। কাঁকনের কথা কেউ বিশ্বাস করে না বলে কাকন তাঁকে ডেকে এনেছে। গোলোকের কথায় অন্যরা আস্তে আস্তে বিশ্বাস করে কাঁকনের কথা। প্রসঙ্গত, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শঙ্কর দেবনাথ এর আগে অভিনয় করেছেন 'সত্যমেব জয়তে', 'তুমি এলে তাই' ধারাবাহিকে। অভিনয় করেছেন বড় পর্দাতেও। 'কাদের কুলের বউ', 'লাল পাহাড়ের কথা', 'ফড়িং'-এ।


k1tfdv4g


'নিশির ডাক' -এ ৩০০ এপিসোড পর্যন্ত নিশি চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন সৈরিতী বন্দ্যোপাধ্যায়। গর্ভবতী হয়ে পড়ায় সৈরিতী আর অভিনয় করতে পারছেন না বলেই তাঁর জায়গায় আসছেন গীতশ্রী রায়। মা-মেয়ে তারা-শ্রী-এর বারবার ক্ষতি করার চেষ্টা করেছে। কিন্তু মা কালীর কৃপায় সমস্ত বিপদ থেকে রক্ষা পেয়েছে তারা। নতুন চরিত্র নিয়ে গীতশ্রীর কথায়, তিনি তাঁর সাধ্যমতো চেষ্টা করবেন। সৈরিতীর অভিনয় দেখেছেন। খুব অল্প সময়ে খলনায়িকার চরিত্রে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আগামী সপ্তাহে নিশির ডাক ৩৫০ এপিসোড ছোঁবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com