হোমআঞ্চলিক

শরৎচন্দ্রের উপন্যাস চরিত্রহীন নতুন মোড়কে আসছে Hoichoi অ্যাপে

  | September 05, 2018 20:07 IST (কলকাতা)
Hoichoi

সেপ্টেম্বর মাস থেকেই Hoichoi Originals-এ সম্প্রচারিত হবে চরিত্রহীন।

সেপ্টেম্বর মাস থেকেই Hoichoi অ্যাপে সম্প্রচারিত হবে দেবালয় ভট্টাচার্য পরিচালিত চরিত্রহীন। 

শরৎচন্দ্রের চরিত্রহীন উপন্যাসকে এবার নতুন মোড়কে হাজির করতে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। শরৎচন্দ্রের বিখ্যাত উপন্যাসকে বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে পরিচালক নতুনভাবে তুলে ধরতে চলেছেন Hoichoi অ্যাপের পর্দায়। সতীশ, সাবিত্রী, কিরণময়ী, সরোজিনী, দিবাকর, উপেন্দ্রনাথ প্রমুখের জীবনের ওঠানামার গল্প চরিত্রহীন। অভিনয় করেছেন সৌরভ দাস, গৌরব চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, নয়না গঙ্গোপাধ্যায় প্রমুখ।

চরিত্রহীনে সতীশের চরিত্রে দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে। নিজের চরিত্র প্রসঙ্গে NDTV বাংলাকে তিনি জানান, "সতীশের চরিত্রটা এমনই যে নিজের মায়ের ভালোবাসা পায়নি। তার মা তাঁকে চিনতে পারে না। ভালোবাসা খুঁজতে সে যে মহিলার কাছে যায় তাঁর ভালোবাসা পায় না। এরপর যে সতীশকে ভালোবাসে তাঁর মধ্যে দিয়ে সতীশ নিজের মনের মানুষকে খুঁজে নেওয়ার চেষ্টা করে। এমন নানা জটিলতায় সবার জীবন কাটতে থাকে।"

4ne6kaa

চরিত্রহীনের পোস্টার।

এছাড়াও, সতীশের চরিত্রটা অত্যন্ত বোল্ড। এতদিন গুটি বা বিরসা ইত্যাদি যে সকল চরিত্রে সৌরভ দর্শকের মনে দাগ কেটেছেন তার থেকে সতীশের চরিত্রটা একেবারেই আলাদা। শুটিং-এর সময় কোনও সমস্যা হয়েছে কি না প্রশ্নের উত্তরে তিনি জানান, "আমি ছাত্রাবস্থায় প্রথম এমনই একটা বোল্ড চরিত্রে অভিনয় করেছিলাম। বোল্ড দেখানোর জন্য শুধুমাত্র বোল্ড না হয়ে চিত্রনাট্যে যুক্তি থাকলে বোল্ড হতে কোনও সমস্যা আমার নেই। আর এই ছবির বিষয়বস্তুও পুরোপুরি যুক্তিসম্মত। তাই আমার কোনও সমস্যা হয়নি।"


সেপ্টেম্বর মাস থেকেই Hoichoi অ্যাপে সম্প্রচারিত হবে দেবালয় ভট্টাচার্য পরিচালিত চরিত্রহীন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com