হোমবলিউড

সারাকে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হচ্ছিল! কেন?

যেভাবে জন্মের পর থেকেই সইফ-করিনার ছেলে তৈমুর আলি খান প্রচারের সমস্ত আলো শুষে নিচ্ছে সেদিকেই কি ইঙ্গিত সইফ-অমৃতার মেয়ের?

Sara Ali Khan

'মোটেই স্টার কিড নই', সারা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সারা আলি খানকে দেখা যাবে Coolie No 1-এ
  • তাঁকে সম্প্রতি দেখা গেছে Starry Nights Gen Y-তে
  • নিজের জীবন নিয়ে অকপট সেখানে তিনি

'খুব সাদামাঠা ভাবে বড় হয়েছি। এখনকার স্টার কিডরা যেভাবে সারাক্ষণ প্রচারে থাকে আমার ছোটবেলা একেবারেই তেমন ছিল না। মা অমৃতা সিং (Amrita Singh) বাবা সইফ আলি খান (Saif Ali Khan) বলিউড তারকা হলেও আমায় একেবারেই প্রচারে আনেননি। বরং, বাবা সব সময় খেয়াল রাখতেন ঠিকমতো পড়ছি কিনা। মায়ের নজর ছিল যেন বাস্তবের মাটিতে পা রেখে চলি। মা বলতেন, তুমি নও. তোমার কাজ বলবে তুমি কেমন। কতটা কি জানো। মায়ের চেষ্টা ছিল, আমি যেন ভালো মানুষ হই। ফলে, এখনও নিজেকে তারকা বলে একটুও মনে হয় না আমার', সম্প্রতি করিনা কাপুরের জনপ্রিয় শো Starry Nights Gen Y-এ এভাবেই নিজেকে নতুন করে যেন তুলে ধরলেন সারা আলি খান (Sara Ali Khan)। এবং নিন্দুকদের দাবি, এভাবেই তিনি যেন প্রকারান্তরে ঠুকলেনও করিনা কাপুরকে (Kareena Kapoor)। যেভাবে জন্মের পর থেকেই সইফ-করিনার ছেলে তৈমুর আলি খান প্রচারের সমস্ত আলো শুষে নিচ্ছে সেদিকেই কি ইঙ্গিত সইফ-অমৃতার মেয়ের? সারা যদিও জানিয়েছেন, শো-তে তাঁর ছেলেবেলা কেমন ছিল জানতে চেয়েছিলেন করিনা। তার উত্তরে তিনি অকপটে নিজের ছোটবেলা তুলে ধরেন সবার সামনে। 

‘নাক, নাম দুটোই বদলান'! নেটিজেনদের বেয়ারা আবদার জ্যাকলিনকে?

বলিউডে সারার কেরিয়ার শুরু ২০১৮-য় অভিষেক কাপুরের ছবি 'কেদারনাথ' দিয়ে। বিপরীতে ছিলেন সুশান্ত রাজপুত। তারপর তাঁকে দেখা যায় রণভীরের সিংয়ের বিপরীতে 'সিম্বা' এবং কার্তিক আরিয়ানের সঙ্গে 'লাভ আজ কাল' ছবিতে। তিনটে ছবিই তাঁকে যথেষ্ট জনপ্রিয়তা দিয়েছে। এরপরেই কথায় কথায় সারা জানান, তিনি করিনা কাপুরের ভীষণ ভক্ত। তাঁর সাজ, তাঁর অভিনয়, পেশাদারিত্ব---সারাকে টানে। তিনি তাই অনুসরণ করারও চেষ্টা করেন করিনাকে। 

এরপরেই সারা আবার ফিরে যান তাঁর মেয়েবেলায়। বলেন,তিনি নিজের ক্লাসে সবথেকে দুষ্টু ছিলেন। তাঁর দুষ্টুমির জন্য সবাই ভয়ে ভয়ে থাকত। একবার তিনি পাখার ব্লেডে আঠা ঢেলে দিয়েছিলেন। পাখা চালাতেই সেই আঠা হাওয়া উড়ে সবার গায়েমুখে মাখামাখি! স্কুল কর্তৃপক্ষ ঠিকই করেছিলেন, তাড়িয়ে দেবেন তাঁকে। পরে অবশ্য ক্ষমা করে দেওয়া হয় তাঁকে!


স্বামী বিবেকানন্দের সাজে জয়া, ভাইরাল ফটো শেয়ারে স্বয়ং বিগ বি

সেটে গিয়ে এখনও কি একই ভাবে দুষ্টুমিতে মাতেন সারা? উত্তর না মিললেও আপাতত তাঁর হাতে দুটো ছবির কাজ। আগামী দিনে তাঁকে দেখা যাবে ডেভিড ধাওয়ানের Coolie No 1-এ। ছবিতে তাঁর বিপরীতে বরুণ ধাওয়ান। সদ্য শেষ হয়েছে এই ছবির শুট। এছাড়াও, সম্ভবত তাঁকে ডাবল রোলে দেখা যাবে অক্ষয় কুমার আর ধনুশের বিপরীতে 'আটরঙ্গি রে' ছবিতে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com