হোমবলিউড

সমুদ্রের ঢেউয়ের মাঝেই শিবানী দাণ্ডেকরকে জড়িয়ে ধরলেন ফারহান আখতার, দেখেছেন সেই ছবি?

ফারহান আখতার এবং শিবানী দান্দেকরের মেক্সিকোতে ছুটি কাটানোর ছবি (Shibani Dandekar And Farhan Akhtar's Mexico Holiday) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। একটি ছবিতে শিবানিকে দেখা যাচ্ছে বিকিনি পরে প্রাণখোলা হাসি হাসতে। আর একটি ছবিতে সমুদ্রের ঢেউয়ের মাঝে শিবানীকে জড়িয়ে ধরে রয়েছেন ফারহান। বোঝাই যাচ্ছে দুজনে বেশ ভালই এনজয় করেছেন।

  | April 02, 2019 12:29 IST (নিউ দিল্লি)
Shibani Dandekar

শিবানী দান্ডেকর ও ফারহান আখতার

Highlights

  • এক বছর ধরে ডেট করছেন ফারহান ও শিবানী
  • তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়
  • ফারহানের প্রথম স্ত্রী ছিলেন অধুনা ভবানী

ফারহান আখতার এবং শিবানী দান্দেকারের নাম ট্রেন্ডিং তালিকা থেকে আর সরছেই না। আপাতত মেক্সিকোতে ছুটি কাটানোর ছবির সৌজন্যে এই লাভ বার্ডস ফের ট্রেন্ডিং তালিকায়। তাদের সেই ট্যুরের ছবি (Shibani Dandekar And Farhan Akhtar's Mexico Holiday) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে তাদের ছবি শেয়ার করা হয়েছে। একটি ছবিতে শিবানিকে দেখা যাচ্ছে বিকিনি পরে প্রাণখোলা হাসি হাসতে। আর একটি ছবিতে সমুদ্রের ঢেউয়ের মাঝে শিবানীকে জড়িয়ে ধরে রয়েছেন ফারহান।  বোঝাই যাচ্ছে দুজনে বেশ ভালই এনজয় করেছেন।

পুরষ্কারের মঞ্চে নাম ঘোষণা হতেই আলিয়াকে আলগোছে চুমু খেলেন রনবীর

দেখুন ভাইরাল হয়ে যাওয়া সেই ছবি:



শিবানী এবং ফারহান ফেব্রুয়ারি মাসে ছুটি কাটাতে মেক্সিকো গিয়েছিলেন। তারা নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন। তার মধ্যে শিবানীর একটি ছবি দেখে তো যে কারও হিংসে হয়ে যেতে পারে। আর ছবিটি অবশ্যই ফারহান আখতার ও তুলেছিলেন।

আজ থেকে শুটিং ফ্লোর দাপাবেন চুলবুল পাণ্ডে

দেখুন সেই সব ছবি এখানে:









বিভিন্ন অনুষ্ঠান উপলক্ষে মাঝেমধ্যেই ফারহান এবং শিবানীকে একসঙ্গে দেখা যায়। তারা পরস্পরের ছবি নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেন। সদ্য শাবানা আজমির হোলি-পার্টিতেও দু'জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। দেখুন সেই ছবি:



প্রায় এক বছর হয়ে গেল শিবানী এবং ফারহান ডেট করছেন। তারা সরাসরি ভাবে মুখে কিছু না বললেও তাদের ছবি এবং পোস্ট জানান দেয় যে তারা কতটা গভীর সম্পর্কের মধ্যে রয়েছেন। ফারহান আগে অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন। তাদের দুই মেয়ে রয়েছে শাক্য এবং আকিরা।

ফারহানের পরের সিনেমা সোনালি ঘোষ পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'-এ রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement