হোমআঞ্চলিক

প্রথম ঝলকে দেখুন, কেমন দেখতে 'সোয়েটার'?

আজ মুক্তি পেল ছবির ফার্স্ট লুক।

  | February 17, 2019 10:15 IST (কলকাতা)
Sweater

শেষমেশ কি সফল হবে টুকু?

Highlights

  • মুক্তি পেল শিলাদিত্য মৌলিকের সোয়েটারের ফার্স্ট লুক
  • কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইশা সাহা
  • তাঁর অভিনীত চরিত্রের নাম টুকু

শিলাদিত্য মৌলিকের আসন্ন ছবি 'সোয়েটার', যেখানে সোয়েটার বোনাকে কেন্দ্র করে একটি অত্যন্ত সাধারণ মেয়ে ও তার পরিবারের জীবন কীভাবে আবর্তিত হয়েছে তা তুলে ধরেছেন পরিচালক। কেন্দ্রীয় চরিত্রে টুকু একজন সাধারণ মেয়ে। যার না আছে রূপের জৌলুস, না আছে চোখ ধাঁধানো গায়ের রং, আর না আছে আত্মবিশ্বাস। ওদিকে বাড়ির বড় মেয়ে হওয়ায় ক্রমাগত বিয়ের চাপ আসতে থাকে তার ওপর। কিন্তু গায়ের রং চাপা হওয়ায় বারবার মুখ ফিরিয়ে নেয় পাত্রপক্ষ। শেষমেশ একজনের পছন্দ হয় কিন্তু তারা শর্ত দেন মেয়ের সোয়েটার বানানো জানতে হবে। শেষমেশ কি সফল হবে টুকু? গল্প কোন দিকে এগোবে? জানা যাবে সিনেমা মুক্তির পরেই।

আরও পড়ুনঃ একা অনুপম নয়, গান গেয়ে মন জয় করে নিলেন স্ত্রী পিয়াও

আপাতত আজ মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। দেখে নিন:

65lfdt3g

'সোয়েটার' হাতে ইশার ফার্স্ট লুক।


কেন্দ্রীয় চরিত্রে ইশা সাহা ছাড়াও সৌরভ দাস, ফারহান ইমরোজ, শ্রীলেখা মিত্র, জুন মাল্য, খরাজ মুখোপাধ্যায়কে বিশেষ ভূমিকায় দেখা যাবে।

ছবির সিংহভাগের শুটিং দার্জিলিং-এ হওয়ায় পরিচালক মনে করেন ছবির মধ্যে দিয়ে এক টুকরো দার্জিলিং খুঁজে পাবে দর্শক। অন্যদিকে অভিনেত্রী ইশা জানান, শুধুমাত্র টুকু নয়, গল্পের মধ্যে দিয়ে সমাজের প্রতিটা মেয়ের জীবনের ক্রাইসিস তুলে ধরবে এই ছবিটি।

প্রোমোদ ফিল্মস ও পিএসএস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় খুব শীঘ্রই আসছে সোয়েটার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement