হোমবলিউড

ভাষা দিবসে মেয়ের মা! কন্যা গর্বে গর্বিত রাজ-শিল্পা

ভাষা দিবসে মেয়ের মা হলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আরও যেন শক্ত করলেন মাতৃজাতিকে।

  | February 21, 2020 14:13 IST (নয়া দিল্লি)
Shilpa Shetty

কন্যাগর্বে গর্বিত রাজ-শিল্পা

Highlights

  • এক ছেলের পর এক মেয়ের মা শিল্পা শেট্টি
  • শুক্রবার রাজ-শিল্পার কোলে আসে ফুটফুটে কন্যা সন্তান
  • সোশ্যালে শেয়ার করে সবাইকে চমকে দেন কুন্দ্রা দম্পতি

ভাষা আমাদের কাছে মায়ের সমান। আজ শুক্রবার, ভাষা দিবস। এমন বিশেষ দিনে মেয়ের মা হলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আরও যেন শক্ত করলেন মাতৃজাতিকে। এক ছেলের মা-বাবা শিল্পা-রাজ কুন্দ্রা (Raj Kundra) সোশ্যালে শুক্রবার এই খবর দিতেই বিস্ময়ে হাবুডুবু খেয়েছেন নেটিজেন। তারপরেই খুশিতে ফেটে পড়েছেন সবাই। ৪৪ বছরে আবার মা হওয়া মুখের কথা নয়, স্বীকার করে মেয়ের ছবি সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশন, "আমাদের প্রার্থনায় সাড়া দিয়েছেন ঈশ্বর। আমাদের কোলে এসেছে ছোট দেবদূত সামিশা শেঠি কুন্দ্রা। ১৫ ফেব্রুয়ারি সমিশা এসেছে পৃথিবীতে।" পরে সামিশা নামের ব্যাখ্যাও করেছেন তিনি: "সংস্কৃত ভাষার 'সা' মানে আছে বা রয়েছে। মিশা ' রাশিয়ান ভাষায় ঈশ্বরসম।' সামিশা তাই কুন্দ্রা পরিবারে লক্ষ্মী স্বরূপিনী।  

গোয়ায় ফের ভাইরাল সারার বিকিনি অবতার! দেখুন ছবি

দেখুন শিল্পার পোস্ট:



পরিচালক ফারাহ খান সোশ্যালে জানান, "ঈশ্বরকে ধন্যবাদ। কুন্দ্রা পরিবার বেশিদিন গোপনীয়তা বজায় রাখতে পারলেন না। নবজাতককে, কুন্দ্রা পরিবারকে আশীর্বাদ করুন সবাই।"


l9s75a2o

ফারহা খানের মন্তব্যের স্ক্রিনশট।


অনিতা হাসানন্দানী, দিব্যা খোসলা কুমার এবং জে ভানুশালির মতো আরও বেশ কয়েকজন সেলিব্রিটি মন্তব্য বিভাগে আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছেন।

9k2dues8

জয়, অনীতা, দিব্যার মন্তব্যের স্ক্রিনশট।

২০০৯-এ ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২-য় ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা কোলে আসে তাঁদের। একযুগেরও বেশি রুপোলি পর্দা থেকে দূরে শিল্পা। সংসার ধর্ম, সন্তান মানুষের পর ফের তিনি ফিরছেন পরিচালক সাব্বির খানের 'নিকম্মা' ছবিতে অভিনয়ের মাধ্যমে। 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com