হোমবলিউড

প্রেম দিবসে Madhuri Dixit-শিল্পার মধুর ভিডিও শিল্প, দেখেছেন?

  | February 13, 2020 15:53 IST (নয়া দিল্লি)
Shilpa Shetty

প্রেম দিবসে মাধুরী-শিল্পার ভিডিও শিল্প

প্রেমের জোয়ারে বলিউড ভাসবে না! হয় নাকি?

প্রেমের জোয়ারে বলিউড ভাসবে না! হয় নাকি? বছরভর মুঠো মুঠো প্রেমের ছবি বানিয়ে যাঁরা সম্বৎসর এই বিশেষ অনুভূতি উদযাপন করেন ভ্যালেন্টাইনস ডে (Valentines Day 2020)  অবশ্যই তাঁদের কাছে অতি বিশেষ। সেই বিশেষ দিন আরও বিশেষ হল মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) আর শিল্পা শেট্টির (Shilpa Shetty) টিকটক ভিডিও (TikTok Video)-র সৌজন্যে। ধকধক গার্লের হাজার ওয়াটের হাসি আর মধুময় ভঙ্গি, সঙ্গে শিল্পার শিল্পকর্ম---মাত করেছে নেটিজেনকে। 

প্রাণের 'প্রাণ' ছিলেন বিগ বি, জন্মশতবার্ষিকীতে সোশ্যালে শ্রদ্ধা

@theshilpashetty

Dil ko jodo.. todo mat . My valentine forever therajkundra #valentinesday2020#love#pyar#fyp#trending
♬ Teri Ban Jaungi Reprise Tulsi Kumar Version 2 - Tulsi Kumar


শিল্পী শেঠিকে তাঁর ভিডিওতে দেখা যাচ্ছে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে। রাজ কুন্দ্রা অভিনেত্রীর প্রতি কপট রাগ দেখাচ্ছেন। আর শিল্পা নিবেদিতপ্রাণ স্ত্রী হয়ে স্বামীকে মানানোর চেষ্টা করছেন। অন্য আরেকটি ভিডিওতে মাধুরী দীক্ষিতকেও আলাদা স্টাইলে দেখা গেছে। একই সঙ্গে, ঋতেশ দেশমুখ সহ অনেক বলিউড ও টিভি অভিনেতা টিকটক ভিডিও তৈরি করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে চলছে।


@riteishd

#valentinesday
♬ ओरिजिनल साउंड - aartirana0639




@nehaasaxena

Celebrate day of love#valentinesday2020 shaktiarora5
♬ original sound - Neha Saxena


প্যারাসাইট'-এর চারটি বিভাগে অস্কার জয়, উচ্ছ্বসিত অভিনন্দন Priyanka Chopra-র


@madhuridixitnene

Happy Valentines Day! #valentineday2020
♬ original sound - Madhuri Dixit Nene



@iamjaybhanushali

#valentinesday2020#tiktokindia bhi jaanta hain mere naseeb mein police ko hawa likhi hain
♬ original sound - JAY BHANUSHALI


কেন, কীভাবে পালিত হচ্ছে ভ্যালেনটাইনস ডে?

অরিয়া অফ জ্যাকবাস ডি ভোরাইজান অনুসারে, সেন্ট ভ্যালেনটিন ছিলেন রোমের একজন যাজক। তিনি বিশ্বে ভালবাসা ছড়িয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু সেই শহরের রাজা ক্লডিয়াস এটি পছন্দ করেননি। রাজা মনে করতেন, প্রেম এবং বিয়ে পুরুষদের বুদ্ধি এবং শক্তি উভয়ই ধ্বংস করে দেয়। এই কারণে, তার রাজ্যের সৈন্য এবং সেনাপতিরা বিয়ে করতে পারেনি। সেন্ট ভ্যালেনটিন কিং ক্লডিয়াসের এই আদেশের বিরোধিতা করে রোমানদের প্রেম এবং বিয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন। শুধু তাই নয়, তিনি বহু সেনাপতি ও সৈন্যের বিয়েও দিয়েছিলেন। এই ঘটনা রাজাকে প্রচণ্ড ক্ষিপ্ত করেছিল এবং তিনি ১৪ ফেব্রুয়ারি ২৬৯ শকাব্দে এ সেন্ট ভ্যালেন্টিনের মৃত্যুদণ্ড দেন। সেই দিন থেকে প্রতি বছর এই দিনটিকে 'ভালোবাসার দিন' হিসাবে পালন করা হয়। বলা হয়, সেন্ট ভ্যালেন্টাইন মৃত্যুর সময় কারাগারে অন্ধ কন্যা জ্যাকবাসকে চোখ দান করেছিলেন। সেন্ট জ্যাকবাসকে একটি চিঠিও লিখেছিলেন, যার শেষে তিনি লিখেছিলেন 'তোমার ভ্যালেন্টাইন'।


 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com