হোমবলিউড

চুরি করতে গিয়ে ধরা পড়লেন শিল্পা শেট্টি! কী চুরি করতে গিয়েছিলেন?

ফিটনেস ফ্রিক এই অভিনেত্রীর সেই চুরি আবার ধরা পড়েছে ভিডিওয়। আর সেটা দেখে অনুরাগীরা যেমন হতবাক, বিব্রত শিল্পাও। 

  | October 14, 2019 15:26 IST
Ice Cream

শিল্পা শেট্টির (Shilpa Shetty) হেলথ টিপস সোশ্যালে যথেষ্ট জনপ্রিয়

Highlights

  • শিল্পা শেট্টি (Shilpa Shetty) ইনস্টায় একটি ভিডিও শেয়ার করেছেন
  • শিল্পা শেট্টির (Shilpa Shetty) প্রচুর ফলোয়ার্স
  • অভিনেত্রী (Shilpa Shetty) ফিটনেস আর ফিগার নিয়ে দারুণ সচেতন

কিসের অভাব শিল্পা শেট্টির (Shilpa Shetty)! নিজের তো ব্যাঙ্ক ব্যালেন্স কম নেই। একসময় চুটিয়ে অভিনয় করেছেন। আর এখন স্বামী রাজ কুন্দ্রা বিশিষ্ট শিল্পপতি। চঞ্চলা তাঁদের বাড়িতে অচলা। তারপরেও কী চুরি করতে গেলেন শিল্পা? শুনলে হাসবেন না কাঁদবেন-- ঠিক করে উঠতে পারবেন না আপনিই। টাকা-পয়সা, সোনাদানা নয়, আইসক্রিম চুরি করে খাচ্ছিলেন তিনি। ফিটনেস ফ্রিক এই অভিনেত্রীর সেই চুরি আবার ধরা পড়েছে ভিডিওয়। আর সেটা দেখে অনুরাগীরা যেমন হতবাক, বিব্রত শিল্পাও।  

যিনি নিজের ফিটনেস (Fitness Diva) নিয়ে এত মাথাখারাপ করেন তিনি চুরি করে আইসক্রিম খাচ্ছেন দেখে অবাক হলেও শিল্পা কিন্তু অকপট, রবিবার, ছুটির (Sunday binge) দিন এনজয় করে নিন। এই তার মূলমন্ত্র। গতকাল মায়ের সঙ্গে তিনি বেড়াতে বেরিয়ে সুগার ফ্রি, ভেগান আইসক্রিম খাচ্ছিলেন বলে জানিয়েছেন শিল্পা। তবে মা সুনীতা শেট্টির চকোলেট আইসক্রিমের ভাগও ছাড়েননি তিনি। সেখানেও বড়সড় কামর বসিয়েছেন। 

সাত বছর পরেও কোমরের দিকে মুগ্ধদৃষ্টিতে তাকিয়ে রণভীর! কার?

প্রসঙ্গত, শিল্পার ফিটনেস ফ্রিক নিয়ে নেটিজেনরা কমবেশি ভালোই জানেন। সারাক্ষণই তিনি সোশ্যালে ফিটনেস টিপস দেন। নিজের ফিগার, ফিটনেস, শরীর-স্বাস্থ্য নিয়ে যেমন সচেতন তেমনি খেয়াল রাখেন পরিবারের বাকি সদস্যদেরও। সোশ্যালে তাঁর যোগ এবং ফিটনেস টিপসের প্রচুর ভিডিও রয়েছে।


ফ্রেম ভরা কচি 'তারা', চিনতে পারছেন তাঁরা কারা?

তাই এই ভিডিও সোশ্যালে আসতেই চমকে গেছেন সবাই। যিনি এতটাই ফিগার মেনটেন করেন তিনি এভাবে আইসক্রিম খাবেন!

'Motichoor Chaknachoor': বিয়ে করলেন নওয়াজ-আথিয়া!

তবে এই ভিডিওর মাধ্যমে শিল্পা আরও একটি বার্তা দিয়েছেন, সুস্থ থাকা ভীষণ জরুরি। কিন্তু মাঝেমধ্যে নিজের শখ মেটানোরও প্রয়োজন আছে।

দেখুন সেই ভিডিও | Watch Video-




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement