হোমবলিউড

হেমার প্রেমে রাজকুমার! সাড়া দিয়েছেন 'ড্রিমগার্ল'ও....

হেমার অনুরাগীরা দীর্ঘদিন পড়ে আবার বড় পর্দায় দেখতে পাবেন তাঁদের স্বপ্নসুন্দরীকে। ফলে, স্বাভাবিকভাবেই উৎসাহিত তাঁরা

  | December 27, 2019 12:23 IST (নয়া দিল্লি)
Shimla Mirchi Trailer

হেমার প্রেমে রাজকুমার! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সিমলা মির্চি মুক্তি পাবে ৩ জানুয়ারি
  • পরিচালনায় রমেশ সিপ্পি
  • ছবির শুট শুরু হয়েছিল ২০১৪-য়

পাঁচ বছর আগে রাজকুমার রাওয়ের সঙ্গে গভীর প্রেম Hema Malini-র! পাঁচ বছর আগে তাঁকে নাকি প্রপোজও করেছিলেন Rajkummar Rao। সেই ডাক নাকি ফেরাতে পারেননি 'ড্রিমগার্ল'। এমনই গল্প নিয়ে আসছে রমেশ সিপ্পির 'Shimla Mirchi'। যেখানে রাজকুমারের আসল প্রেম রাকুল প্রীত সিংয়ের সঙ্গে। অনস্ক্রিন তিনি হেমা মালিনীর মেয়ে। তাঁকে লেখা চিঠি হাতে পড়ে হেমার। জামাইয়ের প্রেমে নিমেষে আত্মহারা হবু শাশুড়ি। ২০১৪-য় শুট শুরু ছবির। যেকোনও কারণে মুক্তি পায়নি সেই ছবি। বছরশেষের খবর, আগামী ৩ জানুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে। সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

Viral Video: মালদ্বীপে ছুটির মেজাজে উষ্ণতা ছড়াচ্ছেন সারা, সঙ্গী কে?

বলাবাহুল্য হেমার অনুরাগীরা দীর্ঘদিন পড়ে আবার বড় পর্দায় দেখতে পাবেন তাঁদের স্বপ্নসুন্দরীকে। ফলে, স্বাভাবিকভাবেই উৎসাহিত তাঁরা:




রমেশের সঙ্গে এই ছবি নিয়ে চারটি ছবিতে একসঙ্গে কাজ করলেন হেমা। পরিচালক জানিয়েছেন, পুরোটাই রমকম ধাঁচে তৈরি ছবিতে রাজকুমার তাঁর প্রেমিকা রাকুলকে বলতে চাইবেন, তিনি রাকুলকে ভালোবাসেন।কিন্তু মুখে বলতে না পেরে চিঠিতে মনের কথা জানান রাজকুমার। তাতেই বিপত্তি। নাম উল্লেখ না করায় মেয়ের জায়গায় নিজেকে বসিয়ে নেন মা! ব্যস, শুরু গল্প।

"ধর্মে আঘাত", মামলায় ফাঁসলেন রবিনা ট্যান্ডন

প্রায় দুই দশক পরে ফের ছবি পরিচালনায় ফিরেছিলেন রমেশ এই ছবি দিয়ে। ১৯৯৫-এ তাঁর শেষ পরিচালনা Zamaana Deewana। ছবিতে প্রধান তিন চরিত্রে এই অভিনেতা ছাড়াও দেখা যাবে সাক্ষী কাপুর, কানওয়ালজিৎ সিংকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com