হোমবলিউড

আসছে ‘স্ট্রিট ডান্সার’, পা মেলাতে তৈরি তো

স্ট্রিট ডান্সার আসছে ৮ নভেম্বর।

  | February 05, 2019 11:27 IST (নিউ দিল্লি)
Street Dancer

শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ান।

Highlights

  • শুটিং-এর ছবি শেয়ার করেন শ্রদ্ধা কাপুর
  • অমৃতসরে কিছুদিন আগেই শুটিং শেষ করেছেন বরুণ ধাওয়ান
  • শুটিং-এর ছবি বরুণও শেয়ার করেছেন

শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান অভিনীত সবচেয়ে বড় নাচের সিনেমার নাম স্থির হল ‘স্ট্রিট ডান্সার'। সিনেমাটি তৈরি করছেন রেমো ডি'সুজা। বরুণ, শ্রদ্ধা এবং সিনেমার সঙ্গে যুক্ত আরও অনেকে জানিয়েছেন, ‘স্ট্রিট ডান্সার' মুক্তি পাবে চলতি বছরের ৮ নভেম্বর। ‘‘সব নিয়ম ভাঙতে স্ট্রিট ডান্সার আসছে ৮ নভেম্বর। আমরা কাউকে খুশি করতে নাচিনি, আমরা নেচেছি নিজেদের প্রকাশ করতে।''— লিখেছেন বরুণ ধাওয়ান। শ্রদ্ধা নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমরা পাগলের মতো নেচেছি, আমরা ভয়ে নেচেছি, আমরা নিয়ম ভেঙে নেচেছি। আসুন আপনারা ৮ নভেম্বর আমাদের সঙ্গে পা মেলান।'' বরুণ ধাওয়ান কিছুদিন আগে অমৃতসরে শুটিংয়ের কাজ শেষ করেন। শ্রদ্ধা এবং নোরা ফতেহি আপাতত সিনেমার জন্য মুম্বইয়েই রয়েছেন। বরুণ এবং স্ত্রিট ডান্সারের বাকি টিম ৫ ফেব্রুয়ারি লন্ডনে উড়ে যাবে।

আরও পড়ুনঃ অভিষেক বচ্চন‌ের জন্মদিনে কী লিখলেন ঐশ্বর্য রাই বচ্চন

 

 

 

 

মুম্বাই মিররের একটি রিপোর্টে প্রকাশিত যে শ্রদ্ধা আপাতত পাঁচটি ধরনের নাচ শিখছেন— আফরো, ক্রম্প, লকিং অ্যান্ড পপিং, অ্যানিমেশন টাটিং এবং আরবান। ওই রিপোর্টে আরও বলা হয়েছে, সিনেমায় দেখা যাবে একটি নাচের প্রতিযোগিতায় শ্রদ্ধা এবং নোরা দু'টি পরস্পরবিরোধী প্রতিযোগী দলের সদস্য। অভিনেত্রী আপাতত ফাইনাল নাচের দৃশ্যের জন্য তালিম নিচ্ছেন। সেই দৃশ্যের শুটিং হবে পরে। 

 

 

প্রযোজক ভূষণ কুমার প্রথম দিনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন। সিনেমার প্রথম শুটিং হয়েছে অমৃতসরে। বরুণ ধাওয়ান ছাড়াও সিনেমায় নোরা ফতেহি, ধর্মেশ ইয়েলান্দে, রাঘব জুয়াল, পুনিত পাঠক রয়েছেন। তবে এই সিনেমায় প্রথমে ক্যাটরিনা কাইফকে নেওয়া হয়েছিল কিন্তু ‘ভারত' সিনেমার শুটিংয়ের সঙ্গে ডেট নিয়ে সমস্যা হওয়ায় ক্যাটরিনা সিনেমাটি থেকে সরে যান। তারপরেই শ্রদ্ধাকে নেওয়া হয়। তবে ক্যাটরিনা কাইফ নিজের একটি মন্তব্যে স্ট্রিট ডান্সারের গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement