হোমবলিউড

খবর শুনেছেন? ২০২০-তে বিয়ে করছেন শ্রদ্ধা!

তার থেকেও বড় খবর, মেয়ের বিয়ের কথা নাকি বিন্দু-বিসর্গ জানেন না বাবা শক্তি কাপুর!। সংবাদ মাধ্যমের থেকে খবর পাওয়ার পরে উল্টে শক্তি নাকি হেসে ফেলে বলেছেন, তাই নাকি? জানি না তো! যাকগে, আপনারা যখন মেয়ের বিয়ের খবর শোনালেন সময় মতো আপনারাই আমায় নিমন্ত্রণ করবেন। ভুলবেন না যেন।  

  | July 12, 2019 22:17 IST (নিউ দিল্লি)
Shraddha Kapoor

বাবা-মেয়ে এক সাথে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমাকে নিমন্ত্রণ করতে যেন ভুলো না," মিডিয়াকে বলেন শক্তি কাপুর
  • ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে
  • খবর, ২০২০-তে নাকি বিয়ে করবেন যুগলে

খবর শুনেছেন? আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করে ফেলেছেন বলি নায়িকা শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)! পাত্র ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shrestha)। তার থেকেও বড় খবর, মেয়ের বিয়ের কথা নাকি বিন্দু-বিসর্গ জানেন না বাবা শক্তি কাপুর (Shakti Kapoor)! সংবাদ মাধ্যমের থেকে খবর পাওয়ার পরে উল্টে শক্তি নাকি হেসে ফেলে বলেছেন, তাই নাকি? জানি না তো! যাকগে, আপনারা যখন মেয়ের বিয়ের খবর শোনালেন সময় মতো আপনারাই আমায় নিমন্ত্রণ করবেন। ভুলবেন না যেন।  এই মুহূর্তে শ্রদ্ধা ব্যস্ত স্ট্রিট ড্যান্সার ছবি নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে বরুণ ধাওয়ান। যদিও বলিপাড়া বলছে, কাজের থেকে ছুটি পেলেই নাকি নায়িকা চুটিয়ে ঘুরছেন প্রেমিকের সঙ্গে। গত দু-বছর ধরে চলছে দু-জনের এই প্রেমপর্ব। সেই থেকেই সবার অনুমান, আগামী বছরেই হয়ত চার হাত এক হবে। 

এর আগে ফারহান আখতারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা। ওঁর জন্যেই নাকি ফারহান ডিভোর্স করেন স্ত্রীকে। ফারহান-শ্রদ্ধা নাকি লিভ ইন করতেন। সেই সম্পর্ক থেকে মেয়েকে পরে সরিয়ে আনেন শক্তি কাপুর।প্রেম করতে করতেই শ্রদ্ধা কাজ শেষ করেছেন সাহো-র। এই ছবিতে তাঁর নায়ক প্রভাস। আগামী  ১৫ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁকে দেখা যাবে, নীতেশ তিওয়ারির চিতচোর-এ। শ্রদ্ধার বিপরীতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। বাগী ৩-এও কাজ করছেন তিনি। তবে এতগুলো ছবি একসঙ্গে করায় বেচারির হাতছাড়া হয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিক। 

এতগুলো ছবি যাঁর হাতে সেই নায়িকা কি এক্ষুণি বিয়ে-শাদি করে থিতু হবেন? দেবা ন জানন্তি তো মানুষ কোন ছাড়! 

শক্তি কাপুর-শিবাঙ্গী কালোপুরীর দুই সন্তানের মধ্যে ছোট। দাদা সিদ্ধান্ত কাপুরও অভিনয় করেন। দুই ভাই-বোনকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে হাসিনা পার্কার (Haseena Parkar) ছবিতে।  এই ছবিতে শ্রদ্ধা দাউদ ইব্রাহিমের বোন হয়েছিলেন। 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement