হোমবলিউড

প্রেমে ভাসছেন শ্রেয়া? সশব্দে চুমু খেলেন কাকে? দেখুন Viral Video

  | November 02, 2019 14:36 IST (কেনিয়া)
Shreya Ghoshal

ঠোঁটে ঠোঁটে রেখে ব্যারিকেড!

এবার তিনি চুমু খেয়ে খবরে। তাও আবার এদেশের কাউকে নয়, বিদেশীয় চুম্বন!

পুজোর আগে সাজ দিয়ে মাত করেছিলেন গায়িকা। ট্র্যাডিশনাল সাজে গায়িকার ইনস্টাগ্রাম ঝলসে উঠেছিল তাঁর রূপে। এবার তিনি চুমু খেয়ে খবরে। তাও আবার এদেশের কাউকে নয়, বিদেশিয় চুম্বন! ফেসবুক হয়ে ইনস্টাগ্রাম---ছয়লাপ সেই চুম্বনের ভিডিও। শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) কিন্তু মিষ্টি হাসি হেসে বেশ উপভোগ করছেন তাঁর এই ভাইরালীয় দশা! এই সময় প্রায় সব সেলেব, তারকারাই বেড়ানোর মুডে থাকেন। সেই তালিকায় রয়েছেন শ্রেয়াও। সম্প্রতি, তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন নাইরোবিতে (Nirobi Girrafe Centre)। সেখানে কেনিয়ার এক অভয়ারণ্যের জিরাফ সেন্টারে চলে যান সটান। তারপরেই সেই অকল্পনীয় ব্যাপার। ওই সেন্টারের এক জিরাফ এডিকে দেখে মুগ্ধ গায়িকা। এটাই প্রেমে বিহ্বল যে 'চকাস' শব্দ তুলে চুমুই খেয়ে ফেললেন। দেখুন ভিডিও:


চুমুর পাশাপাশি নিজের হাতে খাবারও খাইয়েছেন তাকে। আর সোশ্যালে ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, কী ভীষণ গর্জাস দেখতে! নিজেকে আর সামলাতে পারলাম না।

s5udg7bg


প্রসঙ্গত, অনাথ জিরাফদের জন্য কেনিয়ায় এই বিশেষ অভয়ারণ্য তৈরি করা হয়েছে। আস্তে আস্তে সংখ্যা কমছে জিরাফের। তাদের বাঁচাতেই এই  বিশেষ উদ্যোগ। প্রকৃতির কোলে ১৯৮৩ সালে তৈরি হয়েছিল এই সেন্টার। সেখানেই নিজেকে উজাড় করে দিলেন শ্রেয়া।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement