হোমবলিউড

এক চোখে ইয়া বড় ব্যান্ডেজ! কী হয়েছে শ্রেয়সের?

নিজের এই ছবি পোস্ট করার পরে শ্রেয়স ক্যাপশনে লিখেছেন, সবাইকে এই ছবি দেখে অনুমান করতে হবে, কী হয়েছে তাঁর!

  | May 03, 2020 10:00 IST (নয়া দিল্লি)
Shreyas Talpade

চোখে ব্যান্ডেজ, শ্রেয়স আহত!

Highlights

  • এক চোখে ব্যান্ডেজ কেন শ্রেয়স তলপড়ের!
  • সেই ছবি পোস্ট করেছেন অভিনেতা
  • সোশ্যালে আসতেই হটকেক ছবি

লকডাউনে বাড়িতে থেকে চোখে এত বড় ব্যান্ডেজ! হল কী শ্রেয়স তলপাড়ের (Shreyas Talpade)? সোশ্যালে এই ছবি পোস্ট করতেই হামলে পড়েছে নেটিজেনরা। আর প্রশ্নে প্রশ্নে ছয়লাপ নেটপাড়া। সত্যিই, কী হয়েছে অভিনেতার? আরে, এটাই তো ক্যুইজ! লকডাউনে নিজেদেরকে চর্চায় রাখতে অনুরাগীদের সঙ্গে নানারকমের মজা করছেন তারকারা। তারই অঙ্গ শ্রেয়সের এই ছবি। যা দেখে আন্দাজ করতে বলেছেন তিনি সবাইকে, কী হয়েছে তাঁর! 


নিজের এই ছবি পোস্ট করার পরে শ্রেয়স ক্যাপশনে লিখেছেন, তিনি কোনও চরিত্রের ছবি পোস্ট করেননি। কোনও স্পেশ্যাল মেকআপও নেননি। সবাইকে এই ছবি দেখে অনুমান করতে হবে, কী হয়েছে তাঁর!


ফুচকা দেখলেই আত্মহারা ইরফান! বাবার সেই স্মৃতি আঁকড়ে ছেলে

মারাঠি ও হিন্দি ছবির অভিনেতার অভিনয় জীবন শুরু মারাঠি সোপ অপেরা দিয়ে। মারাঠি মেগা 'দামিনী'তে তাঁর অভিনয় জনপ্রিয়তা পেয়েছিল। তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয় 'ইকবাল (ইকবাল)' ছবিটি। শ্রেয়স তলপাড়েকে শেষ দেখা গেছে 'Setters' ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com