হোমবলিউড

পারফেক্ট পাপা! সমুদ্র তীরে মেয়ের ন্যাপি বদলাচ্ছেন অমিতাভ বচ্চন!

ওল্ড ইজ অলওয়েস গোল্ড! কিন্তু এই ছবি যেমন স্মৃতিমেদুর করেছে বিগ বি-র ভক্তদের তেমনি লজ্জায় ফেলেছে  বিগ গি-র মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে। শাহেনশা অমিতাভ বচ্চন হামেশাই নতুন-পুরনো ছবি পোস্ট করে থাকেন।

  | June 28, 2019 11:45 IST (নিউ দিল্লি)
Shweta Bchchan Nanda

ইনস্টায় স্মৃতি রোমন্থনে অমিতাভ (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বিগ বি-র এই ছবি ইনস্টায় ৬ লাখ লাইক পেয়েছে
  • "হে ভগবান! বাবা যে একেক সময় কী লজ্জা ফেলে," মন্তব্য শ্বেতা বচ্চন নন্দার
  • পুরনো ছবির সঙ্গে এখনকার একটি ছবিও পোস্ট করেছেন বিগ বি

ওল্ড ইজ অলওয়েজ গোল্ড! কিন্তু এই ছবি যেমন স্মৃতিমেদুর করেছে বিগ বি-র ভক্তদের তেমনি লজ্জায় ফেলেছে  বিগ গি-র মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে (Shweta Bachchan Nanda)। 'শাহেনশা' অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) হামেশাই নতুন-পুরনো ছবি (throwback post) পোস্ট করে থাকেন। বৃহস্পতিবারও এমনই 'ফেলে আসা' এক দিনের ছবি উপহার দিয়েছেন ভক্তদের। ছবি বলছে, সমুদ্র তীরে সপরিবারে বেড়াতে গিয়ে মেয়ের ন্যাপি বদলাচ্ছেন বিগ বি!  অর্থাৎ, পর্দায় তিনি অ্যাংরি ইয়ং ম্যান। বাস্তবে সন্তানদের পারফেক্ট পাপা। পাশাপাশি, মেয়ের সঙ্গে এখনকার একটি ছবিও পোস্ট করেছেন ৭৬ বছরের রাগী যুবক। ক্যাপশনে বাবার আক্ষেপ: "একটা দিন এরকমও ছিল। কবে যে বদলে গেল সব, টেরই পেলাম না!" এমন ছবি আর এমন মন্তব্য কয়েক ঘণ্টার মধ্যে ৬ লাখ লাইকস পেয়েছে। 

Aditya Pancholi Rape Case: মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছিল অভিনেতাকে, সত্যি?

যদিও সেই ছবি শ্বেতা বচ্চন নন্দাকে ভীষণ লজ্জায় ফেলেছে। তিনি মন্তব্য করেছেন, হে ভগবান! বাবা মাঝেমাঝেই এমন লজ্জায় ফেলে দেয়....। দেখুন সেই পোস্ট:



A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


অমিতাভ বচ্চনের ইনস্টা প্রোফাইলে প্রায়ই শ্বেতার ছবি দেখা যায়। দেখন সেরকমই কিছু পুরনো ছবি:


Daughters be the best!!''

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on








ছবি পোস্ট করছেন দেখে ভাববেন না, বিগ বি-র ব্যস্ততায় ঢিলেমি পড়েছে। এই মুহূর্তে তিনি ভীষণ ব্যস্ত গুলাবো সিতাবো-র শুট নিয়ে। মার্চেই রিলিজ করেছে সুজয় ঘোষের বদলা। যেখানে তাঁর সঙ্গে ছিলেন তাপসী পান্নু। এছাড়াও পাইপ লাইনে আছে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র, নাগার্জুনের ঝুন্দ, চেহারা এবং একটি তেলুগু ছবি।

অভিনেতা বাবার মেয়ে হলেও শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) স্বচ্ছন্দ কলমচি হিসেবে। গত বছর তাঁর লেখা প্রথম বই প্যারাডাইস টাওয়ার্স প্রকাশিত হয়েছে। এছাড়াও, তাঁর একটি ডিজাইনার বুটিকও আছে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement