হোমবলিউড

নভ্যা নভেলি নন্দ কি সিনেমায় নামছেন? কী বললেন শ্বেতা বচ্চন নন্দ

নভ্যা কিন্তু জন্মগত ভাবেই সোশ্যাল মিডিয়ায় সেলেব্রিটি। তার ছবি ও ভিডিও দেখে ইন্টারনেটে সাড়া পড়ে যায়।

  | January 21, 2019 13:52 IST (নিউ দিল্লি)
Shweta Navya

শ্বেতা বচ্চন নন্দ ও নভ্যা নভেলি নন্দ

Highlights

  • চাইনি পরিবারের আরেক জন সেই একই পথে পা বাড়াক,’’ বলেন শ্বেতা বচ্চন নন্দ
  • "যখন চেয়েও সাফল্য আসে না সেই যন্ত্রণাটা দেখেছি," বলেন শ্বেতা
  • নভ্যা অভিনেত্রী হতে চাইলে আমার দুশ্চিন্তা বেড়ে যাবে, আগেই বলেছিলেন শ্বেতা

শ্বেতা বচ্চন নন্দ চিরকালই বলে এসেছেন মেয়ে নভ্যা নভেলি নন্দ অভিনেত্রী হোক। কফি উইথ করণ সিক্সের রবিবারের এপিসোডে এসে তিনি জানালেন, তিনি জানেন না অভিনেত্রী হওয়ার জন্য প্রয়োজনীয় প্যাশন ও ইচ্ছা তার ২১ বছরের মেয়ের মধ্যে আছে কি না! কারণ সত্যিই অভিনেত্রী হতে গেলে এটা খুব দরকারি। একটা বিখ্যাত পরিবারের অংশ হলেই অভিনেত্রী হওয়া যায় না।

ছোট্ট ছোট্ট পায়ে চলতে থাকুক বন্ধুত্বের গল্প

করণ জোহর প্রশ্ন করেন, শ্বেতাই কি নভ্যার মাথায় ঢুকিয়ে দিয়েছেন যে সিনেমা ইন্ডাস্ট্রি একটা অন্ধকার অস্থির জায়গা? শ্বেতার ব্যাখ্যা, ‘‘আমার মনে হয় আমি একটু বাড়াবাড়ি করেছি। বোধহয় কাজটা ঠিক হয়নি। আমি স্বার্থপরের মতো ভেবেছি।'' কেন এ কাজ করেছেন তার ব্যাখ্যায় শ্বেতা বলেন, ‘‘সিনেমার সঙ্গে যুক্ত পরিবারের অংশ হওয়ার সাইড এফেক্ট এটা। বাড়িতে আমি পরপর দু'টো জেনারেশনের অভিনেতাদের দেখেছি। আমি মন ভাঙতে দেখেছি। যখন চেয়েও সাফল্য আসে না সেই যন্ত্রণাটা দেখেছি। তাই চাইনি পরিবারের আরেক জন সেই একই পথে পা বাড়াক।''

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by S (@shwetabachchan) on

 

অভিনেতা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মেয়ে শ্বেতা। তার ভাই অভিষেক বচ্চন বিয়ে করেছেন ঐশ্বর্য্য রাই বচ্চনকে। তাদের মেয়ে আরাধ্যা আপাতত খুবই ছোট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Beauties

A post shared by S (@shwetabachchan) on

 

কয়েক বছর আগে মুম্বইয়ে এক অনুষ্ঠানে শ্বেতা যখন জিজ্ঞাসা করা হয়েছিল আপনি কি চান মেয়ে সিনেমায় আসুক, তিনি বলেছিলেন, ‘‘নভ্যা অভিনেত্রী হতে চাইলে আমি দুশ্চিন্তায় পড়ে যাবো। যতটা সহজ মনে হয় আসলে ব্যাপারটা তত সহজ নয়। অনেক ব্যার্থতাও থাকে, সেটা সব সময় আমাদের চোখে পড়ে না।''— পিটিআইয়ের রিপোর্টে প্রকাশিত।

মায়ের সার্থক চক্ষুদান করেও কি সকলের অগোচরেই থেকে যাবে মিনুর নাম

নভ্যা কিন্তু জন্মগত ভাবেই সোশ্যাল মিডিয়ায় সেলেব্রিটি। তার ছবি ও ভিডিও দেখে ইন্টারনেটে সাড়া পড়ে যায়। তিনি শ্বেতা বচ্চন নন্দ ও নিখিল নন্দের মেয়ে। নভ্যার ভাই অগস্ত্যের বয়স ১৮।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement