হোমবলিউড

ছবিতে শাশুড়ি স্মরণ, শ্বেতার পোস্ট দেখে চোখে জল...

শাশুড়ির সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক শ্বেতার। তাই শাশুড়িকে স্মরণ করে ক্যাপশনে লিখেছেন, "তোমায় খুব মিস করছি।"

  | January 20, 2020 11:31 IST (নয়া দিল্লি)
Shweta Bachchan Nanda

সুখের সে দিন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ১৯৯৭-এ বিয়ে হয় নিখিল-শ্বেতার
  • "ভীষণ মিস করব" শ্বেতার টুইট
  • ৭১-এ ক্যান্সারের সঙ্গে লড়ে চোখ বজেন রীতু নন্দা

Ritu Nanda-র অভাব ভালোই অনুভব করছেন বউমা Shweta Bachchan Nanda। তাই মেয়ে Navya Naveli Nanda, শাশুড়ি আর তাঁর একসঙ্গে তোলা পুরনো একটি ছবি পোস্ট করে মনখারাপ ভাগ করেছেন সবার সঙ্গে।রবিবারে পোস্ট করে এই ছবি ভালো সাড়া ফেলেছে সোশ্যালে। নেট পাতায় ছবি দেখে বিষণ্ণ Zoya Akhtar, Angad Bedi প্রমুখ। শাশুড়ির সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক শ্বেতার। তাই শাশুড়িকে স্মরণ করে ক্যাপশনে লিখেছেন, "তোমায় খুব মিস করছি।" রাজ কাপুরের বড় মেয়ে রীতু গত সাত বছর ধরে ভুগছিলেন ক্যান্সারে। ৭১ বছর বয়সে গত মঙ্গলবার মৃত্যু হয় তাঁর।


Will miss you dearly

A post shared by S (@shwetabachchan) on



রীতুর শেষকৃত্যে উপস্থিত ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor) এবং রণধীর কাপুর (Randhir Kapoor)। নাতি-নাতনি নভ্যা নাভেলি এবং অগস্ত্যও শেষকৃত্যে অংশ নিয়েছিলেন। রীতুর ভাগ্নে আরমান ও আদর জৈনও শেষ শ্রদ্ধা জানাতে উড়ে এসেছিলেন দিল্লিতে। শেষকৃত্যে উপস্থিত ছিলেন ঋষি ও নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিও। সম্পর্কে বেয়ানের আকস্মিক প্রয়াণে স্তব্ধ বিগ বি-ও। অফিসিয়াল ব্লগে তিনি শোকপ্রকাশ করেছেন, "আমার 'বেয়াই', মেয়ের শাশুড়ি রীতু নন্দা। রাত ১.১৫ মিনিটে চলে গেলেন সবাইকে ছেড়ে। কারোর সঙ্গে যোগাযোগ করতে পারছি না। কারণ, শুটিংয়ে বাইরে রয়েছি। আদর্শ মেয়ে-বোন-স্ত্রী-ননদ-শাশুড়ি-বন্ধু বলতে যা বোঝায় কীতু একাধারে সবটাই। ওঁর অভাব মেটার নয়।"

অন্ত্যেষ্টির পর অস্থি বিসর্জনে নিখিল নন্দার সফরসঙ্গী হন Abhishek Bachchan। সঙ্গে ছিলেন রীতুর নাতি-নাতনি Agastya এবং Navya Naveli। হিন্দু রীতি মেনে অস্থি বিসর্জন হয় Haridwar-এ। মায়ের আত্মার শান্তি কামনা করে পুজোপাঠও করেন Nikhil Nanda। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com