হোমবলিউড

ছেলে না, মেয়েই তার ‘ফেবারিট’, ফের বুঝিয়ে দিলেন অমিতাভ বচ্চন

শ্বেতা লিখেছেন, ছবি তোলার সময় জয়া ভাবছিলেন, ‘‘তুমি দারুন এগিয়ে যাচ্ছ সোনা।’’ শ্বেতা আরও লিখেছেন, ‘‘এত ভালো চিয়ারলিডিং স্কোয়াড এখনও পর্যন্ত কেউ পায়নি।’’ ছবিতে দেখা যাচ্ছে বিগ বি শ্বেতার ছবি ও ভিডিও তুলছেন। সেই সময়ে সামনে একজন ভিডিওগ্রাফার সামনে এসে তার দৃষ্টি রুদ্ধ করে দেওয়ায় অমিতাভ তাকে সরে যাওয়ার জন্য ইশারা করেন, সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

  | March 27, 2019 13:56 IST (নিউ দিল্লি)
Shweta Bachchan Nanda

বাবা ও মায়ের এই ছবিটি পোস্ট করেছেন শ্বেতা

Highlights

  • সম্প্রতি আবু জানি ও সন্দীপ খোসলার হয়ে র‍্যাম্পে হাঁটেন শ্বেতা বচ্চন নন্দ
  • সামনের সারিতে বসে তার হয়ে গলা ফাটান অমিতাভ ও জয়া বচ্চন
  • শ্বেতা লিখেছেন, ‘‘এখনও পর্যন্ত সেরা চিয়ার লিডিং স্কোয়াড’’

আবু জানি সন্দীপ খোসলার সাম্প্রতিক ফ্যাশন শো-তে র‍্যাম্পে হেঁটেছেন শ্বেতা বচ্চন নন্দ (Shweta Bachchan Nanda)। আর মেয়ের এই নতুন ভূমিকায় তার পাশে অবশ্যই ছিলেন বাবা-মা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন। সেখানে অমিতাভকে দেখা গেল মেয়ের এই বিশেষ মুহূর্তকে মোবাইলের ক্যামেরায় বন্দী করে রাখতে। এক ভক্ত টুইটার পেজে অমিতাভের সেই ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘‘এর ক্যাপশন কি হওয়া উচিত''। আর অপ্রত্যাশিত ভাবে বিগ বি তার জবাবও দিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘আরে ম্যাডাম, তখন মেয়ের ভিডিও তুলছিলাম।'' এ বার সেই ছবিতেই ক্যাপশন লিখলেন শ্বেতা বচ্চন নন্দও।

আদিত্য রায় কাপুর বললেন ‘সিঙ্গল', বন্ধুরা বললেন, ‘চল ঝুটা'

শ্বেতা লিখেছেন, ছবি তোলার সময় জয়া ভাবছিলেন, ‘‘তুমি দারুন এগিয়ে যাচ্ছ সোনা।'' শ্বেতা আরও লিখেছেন, ‘‘এত ভালো চিয়ারলিডিং স্কোয়াড এখনও পর্যন্ত কেউ পায়নি।''

ছবিতে দেখা যাচ্ছে বিগ বি শ্বেতার ছবি ও ভিডিও তুলছেন। সেই সময়ে সামনে একজন ভিডিওগ্রাফার সামনে এসে তার দৃষ্টি রুদ্ধ করে দেওয়ায় অমিতাভ তাকে সরে যাওয়ার জন্য ইশারা করেন, সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। দেখুন শ্বেতার পোস্টটি:




এ বার দেখুন বিগ বি কী লিখেছিলেন:



আর র‍্যাম্পে এসে শ্বেতা যখন ওড়না উড়িয়ে চলে যাচ্ছিলেন। সেই মুহূর্তে অনিমেষ নয়নে চেয়ে ছিলেন অমিতাভ বচ্চন। সত্যিই মেয়েরা চিরদিনই বাবাদের কাছে স্পেশ্যাল।



‘কফি উইথ করন' শো-এ কিছুদিন আগেই শ্বেতা এবং অভিষেক স্বীকার করে নিয়েছেন যে দু'ভাই বোনের মধ্যে অমিতাভ বেশি ভালবাসেন শ্বেতাকে। অভিষেক করণকে বলেছিলেন, ‘‘যদি ঈশ্বরও নেমে আসেন, তাহলে ও বাবা শ্বেতা দিদিকে বেশি ভালবাসবেন। তার কাছে আর কোনও কিছু এতটা গুরুত্বপূর্ণ নয়।'' শ্বেতা আবার পাল্টা বলেছিলেন, ‘‘অভিষেক ঘরে ফিরে এলে জয়া বচ্চনের চোখে যেন হাজার আলো একসঙ্গে জ্বলে ওঠে।'' শ্বেতাকে নিয়ে অমিতাভ বচ্চনের অজস্র পোস্ট অভিষেকের কথার সত্যতাই প্রমাণ করে চলেছে।

সিনেমার ময়দানে ‘হাড্ডাহাড্ডি লড়াই' দেখবে ২০২০ সাল


Daughters be the best !!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on






শ্বেতা বচ্চন নন্দ সম্প্রতি ‘প্যারাডাইস টাওয়ার' নামে একটি নভেল লিখেছেন। তার একটি ফ্যাশন ব্র্যান্ড এর যৌথ ব্যবসাও রয়েছে ডিজাইনার মনীশা জয়সিংয়ের সঙ্গে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement