হোমটিভি

শ্যামা-নিখিলের প্রথম যাত্রা বানচাল করতে চরম আঘাত দিশার

  | November 21, 2018 14:34 IST (কলকাতা)
Bengali Serial

নিখিল আর শ্যামার এটা প্রথম একসঙ্গে বাইরে যাওয়া। যদিও আদতে ব্যবসায়িক সফর। কিন্তু তাদের তো এর আগে এমন করে বেরোনোর সুযোগ হয়নি

বসন্ত চৌধুরী হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় স্থির হয় তাদের ব্যবসার জন্য উত্তর বাংলা ট্যুরে যাবে বাড়ির ছোট ছেলে নিখিল ও তার স্ত্রী শ্যামা। মেজ বউ দিশা নানা ভাবে চেষ্টা করে যাতে এই ট্যুরটা আটকানো যায়।

bb03nt2c

সে শ্যামাকে বাড়ির অমঙ্গলের কারণ হিসাবে শাশুড়ির সামনে উপস্থাপিত করে। এমনকী নিখিলের মঙ্গল কামনায় মা সুজাতা যে পুজোর আয়োজন করেছিলেন সেটাও দিশা কায়দা করে নষ্ট করে দেয়।

সকলের সামনে দেব কেন কুর্নিশ করলেন প্রীতমকে, জানেন কি

সুজাতা প্রাথমিক ভাবে কিছুতেই অনুমতি দেননা ছেলে বউয়ের বাইরে যাওয়ার বিষয়ে। তবে শেষ পর্যন্ত সকলের চাপে তিনি রাজি হন। কিন্তু স্থির হয় ছেলে বউয়ের সঙ্গে সুজাতাও যাবেন।


c70jk94g

নিখিল আর শ্যামার এটা প্রথম একসঙ্গে বাইরে যাওয়া। যদিও আদতে ব্যবসায়িক সফর। কিন্তু তাদের তো এর আগে এমন করে বেরোনোর সুযোগ হয়নি। তবে দিশা তার কূট পরিকল্পনা চালিয়ে যায়। সে শ্যামাকে বিপদে ফেলার জন্য নিত্যনতুন ফাঁদ পাতে। কিন্তু ভুলবশত শ্যামার জন্য পাতা ফাঁদের শিকার হয়ে যান সুজাতা। বেগতিক বুঝে দিশা পুরো দায়ভার চাপায় শ্যামার উপরে। এমনকী নিখিলের ব্যবসায়িক সফরকেও ব্যর্থ করতে সে চেষ্টা চালায়। সব বিপদ কাটিয়ে ফের সফল হবে কি নিখিল আর শ্যামা। নাকি এ বার দিশার চালে কিস্তিমাৎ হবে তাদের। জানতে হলে দেখতে থাকুন ‘কৃষ্ণকলি' জি বাংলায়।

বিনোদনের আরও খবর পড়তে দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement