হোমবলিউড

‘সিমবা’কে অভিনন্দন জানাচ্ছেন ওয়াহিদা, আশা পারেখ, হেলেন সহ বর্ষীয়াণ অভিনেতারা

অভিনেতা-প্রযোজক সালিম খান, তার স্ত্রী সালমা এবং অভিনেত্রী হেলেন উপস্থিত ছিলেন। বিশেষ এই আয়োজনে যোগ দেন বর্ষীয়াণ অভিনেত্রী আশা পারেখ ও ওয়াহিদা রহমান

  | January 03, 2019 12:10 IST (নিউ দিল্লি)
Simmba Screening

সিমবার বিশেষ স্ক্রীনিং অনুষ্ঠানে ওয়াহিদা রহমান, আশা পারেখ, সালমা খান

Highlights

  • সালিম খান সালমা খানের সঙ্গে যোগ দেন অনুষ্ঠানে
  • শুক্রবার মুক্তি পেয়েছে সিমবা
  • মাত্র ৫ দিনে ১০০ কোটির ব্যবসা ছুঁয়েছে সিমবা

সিমবা নিয়ে বরাবরই আশাবাদী ছিলেন চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠি। রণভীর সিং এবং সারা আলি খান অভিনীত এই সিনেমা বক্স অফিসে ১০০ কোটির তালিকায় ঢুকে যেতেই বুধবার মুম্বাইতে একটি বিশেষ স্ক্রীনিংয়ের আয়োজন করেছিলেন নির্মাতা। বিশেষ স্ক্রীনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের এক ঝাঁক প্রবীণ বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীরা। অভিনেতা-প্রযোজক সালিম খান, তার স্ত্রী সালমা এবং অভিনেত্রী হেলেন উপস্থিত ছিলেন। বিশেষ এই আয়োজনে যোগ দেন বর্ষীয়াণ অভিনেত্রী আশা পারেখ ও ওয়াহিদা রহমান। সালিম খানের সঙ্গেই উপস্থিত সালমা খান পরিচালক রোহিত শেঠিকে শুভেচ্ছা জানান। গত শুক্রবার মুক্তি পেয়ে সিমবা মাত্র পাঁচ দিনে ১০০ কোটি টাকার ব্যবসা করেছে!

সিম্বা: রণভীর সিং ও সারা আলি খান অভিনীত অতিরঞ্জিত পুলিশ-ড্রামা

 

 

সিমবা রোহিত শেঠির অষ্টম সিনেমা যা ১০০ কোটির আকাশ ছুঁয়েছে। গোলমাল আগেইন, চেন্নাই এক্সপ্রেস, দিলওয়ালে, সিংহম রিটার্নস, বোল বচ্চন, সিংহম ও গোলমাল 3- সিনেমা নিয়ে রোহিত ১০০ কোটির ক্লাবের সর্বোচ্চ সংখ্যক চলচ্চিত্র নির্মাতার রেকর্ড করেছেন।

‘‘সম্পর্ক গুরুত্বপূর্ণ, তাকে তার মতো করেই থাকতে দেওয়া উচিত'', বললেন আলিয়া

সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকেও ইতিবাচক রিভিউ পেয়েছে সিমবা। চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী এনডিটিভির রিভিউতে সিনেমাটিকে ৫ টির মধ্যে ২ টি স্টার দিয়েছেন। "শেট্টির সিংহম তারকা অজয় ​​দেবগণের সময়ের শিশুটি বড় হয়ে যখন পুলিশ ইন্সপেক্টর সংগ্রাম ভালেরাও ওরফে সিমবা (রণভীর সিং) হয়ে ওঠে, তারও শিকড় কিন্তু সিংহমের গ্রামে শিবগড়েই। কিন্তু সৎ, স্বচ্ছ বুদ্ধিমান অফিসারের মতো নয় বরং সিমবা দুর্নীতিতেই সমৃদ্ধ, ঘুষেই তৃপ্ত” লিখেছিলেন শৈবাল চ্যাটার্জী।

রণভীর সিং ও সারা আলি খান ছাড়াও সিমবাতে আশুতোষ রানা ও সোনা সুদকেও অভিনয় করতে দেখা গিয়েছে এই সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement