হোমবলিউড

Simmba Box Office: ‘জিরো’ ফ্লপ হওয়ায় আখেরে লাভ সিমবা’র, চারদিনে ১০০ কোটির অঙ্ক ছুঁতে পারে সিনেমা

২১ ডিসেম্বর শাহরুখের ‘জিরো’ মুক্তি পাওয়ায় রণভীরের সিনেমায় অবশ্য কোনও প্রভাব পড়েনি। কারণ শাহরুখের ছবির দর্শকরা ইতিমধ্যেই হতাশ হয়েছেন, যার ফলে আখেরে লাভ হয়েছে সিমবার।

  | December 30, 2018 12:10 IST (নিউ দিল্লি)
Simmba Box Office Collection Day 2

Simmba Box Office Collection Day 2: পুলিশ অফিসারের ভূমিকায় রণভীর সিং

Highlights

  • বছর শেষে জমিয়ে ব্যবসা করছে সিমবা
  • দু'দিনে ২৫ কোটি ছুঁয়েছে এই সিনেমা
  • রণভীর ফ্যানরা সন্তুষ্ট

Simmba Box Office Collection Day 2: বলিউডের সবচেয়ে ‘এনার্জেটিক' অভিনেতা রণভীর সিংয়ের জন্য এই বছর সত্যিই খুব গুরুত্বপূর্ণ ছিল। শুধু তাঁর বিয়ের জন্য নয়, বছরের শেষে তাঁর ‘সিমবা'ও নিজের অভিনয়ের জীবনে জমি পাকা করার অন্যতম অস্ত্র ছিল। সেই দিক থেকে রণভীরের ফ্যানরা কিন্তু সন্তুষ্ট! এটি রণভীর সিংয়ের এই বছরের দ্বিতীয় ছবি, যা সুপারহিট হয়েছে। যদিও অনেকের কাছেই এই সিনেমায় রণভীরের অভিনয় চড়া দাগের মনে হয়েছে, অনেকেই আবার বলছেন হল থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়েছেন তাঁরা। মুক্তির প্রথম দিনেই সিমবা ২০.৭২ কোটি টাকা উপার্জন করে নিজেরই সিনেমার রেকর্ড ভেঙে ফেলেছে। এর আগে রণভীর সিংয়ের 'পদ্মাবত' বৃহস্পতিবার মুক্তি পেয়ে প্রথমদিনে ১৯ কোটি টাকা উপার্জন করেছিল।

রণভীর সিং ও সারা আলি খানের ‘আঁখ মারে'র সুরে পা মেলালো নিউ ইয়র্ক, ভিডিও ভাইরাল

রণভীর সিংয়ের এই চলচ্চিত্রের শুক্রবারের উপার্জন দেখেই মনে হচ্ছিল যে দ্বিতীয় দিনেই ২৫ কোটির ব্যবসা করতে পারে সিমবা। ২১ ডিসেম্বর শাহরুখের ‘জিরো' মুক্তি পাওয়ায় রণভীরের সিনেমায় অবশ্য কোনও প্রভাব পড়েনি। কারণ শাহরুখের ছবির দর্শকরা ইতিমধ্যেই হতাশ হয়েছেন, যার ফলে আখেরে লাভ হয়েছে সিমবার। রোহিত শেট্টি নির্মিত এই সিনেমায় রণভীর সিং ছাড়াও ‘বাজিরাও সিংহম' অজয় দেবগণকেও ক্যামিও রোলে দেখা যাবে। রণভীর ছাড়াও বলিউডে নবাগতা সারা আলি খানও তাঁর ভূমিকার জন্য বেশ প্রশংসিত।


সিম্বা: রণভীর সিং ও সারা আলি খান অভিনীত অতিরঞ্জিত পুলিশ-ড্রামা

রোহিত শেট্টি পরিচালিত রণভীর সিং এবং সারা আলি খান অভিনীত সিমবার বাজেট ছিল প্রায় ৮০ কোটি টাকা। কিন্তু শুরুর দিন থেকে যেভাবে সিমবা ব্যবসা শুরু করেছে তাতে বলা হচ্ছে  চার দিনে ১০০ কোটির দৌড়ে সামিল হয়ে যাবে সিমবা। যদিও শাহরুখ খানের বড় বাজেটের সিনেমা 'জিরো' এক সপ্তাহ পরেও ১০০ কোটির উপার্জন থেকে বহু দূরে। রণভীর সিংয়ের জন্য 'সিমবা' যথেষ্ট গুরুত্বপূর্ণ চলচ্চিত্র, কারণ এর আগে অব্দি রণভীর সিংয়ের একক চলচ্চিত্রগুলির রেকর্ড খুব একটা। তাঁর এখনও পর্যন্ত সবথেকে হিট চলচ্চিত্রে তাঁকে দীপিকা পাডুকোনের সঙ্গেই দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement