হোমবলিউড

Simmba Review: সিমবা’র অত্যাচারে হল ছেড়ে স্যারিডনে পথে দর্শকরা, ট্রোল আর মিমের মুখে রণভীর

  | December 29, 2018 11:07 IST (নিউ দিল্লি)
Simmba Movie Review

Simmba Movie Review: রণভীর সিং ও সারা আলি খান অভিনীত সিমবা নিয়ে মানুষের মিশ্র প্রতিক্রিয়া

সিমবার বাজেট ছিল প্রায় ৮০ কোটি টাকা। প্রথম দিন সিমবা’র বক্স অফিস সংগ্রহ আনুমানিক ১৮ থেকে ২২ কোটি টাকা।

Simmba Movie Review: রণভীর সিং এবং সারা আলি খান অভিনীত রোহিত শেট্টি নির্দেশিত সিমবা মুক্তি পেয়েছে সবে। এর মধ্যেই ইন্টারনেট জগতে ট্রেন্ড লিস্টে চলে এসেছে এই সিনেমা। তবে তা সুখ্যাতি করে নয়, বরং ট্রোল আর মিমের জেরেই। আকর্ষণীয় বিষয় এই যে, রণভীর সিং-এর সিমবাকে কিছু ভক্ত ব্লকব্লাস্টার হিসেবেই রেটিং দিচ্ছেন আবার এমনও অনেক রণভীর ভক্ত রয়েছেন যারা রণভীরের অভিনয় দেখে যারপরনাই হতাশ। সিনেমা নিয়েও ট্রোলিংও শুরু করেছেন সাধারণ মানুষ। সিমবার বাজেট ছিল প্রায় ৮০ কোটি টাকা। প্রথম দিন সিমবা'র বক্স অফিস সংগ্রহ আনুমানিক ১৮ থেকে ২২ কোটি টাকা।

আজ শুভমুক্তি রণভীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা-র

 

 

রণভীর সিং এবং সারা আলি খানের সিমবা তেলেগু সুপারহিট সিনেমা 'টেম্পার' এর হিন্দি রিমেক। 'টেম্পার' এর গল্প একজন ঘুষখোর দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসার জুনিয়র এনটিআরের। একটি ধর্ষণের ঘটনার এই অফিসারের মনোভাব বদলে যায়। অনুরূপ কাহিনি সিমবারও। এই চলচ্চিত্রে সোনু সুদ খলনায়কের ভূমিকায়, এবং ক্যামিও ভূমিকায় বাজিরাও সিংহম অজয় দেবগণকেও দেখা যাবে।

 

 

রণভীর সিং এবং সারা আলি খানের সিমবা নিয়ে সোশ্যাল মিডিয়াতে একের পর এক ট্রোল আর মিম তৈরি হচ্ছে। টুইটারে এক ফ্যান লিখেছেন যে “সিমবা আসলে দুই ঘন্টার অত্যাচার। সিনেমাহল ছেড়ে এখন স্যারিডন কিনতে যাচ্ছি”। অন্য এক ব্যক্তি আবার লিখেছেন যে “ঠাগস অফ হিন্দোস্তানের মতো এতটাও খারাপ নয় সিমবা”।

 

 

অনেকেই রণভীর সিং-এর অভিনয়কে ওভারঅ্যাক্টিংও বলছেন। যদিও যারা বিরূপ মন্তব্য করছেন সিমবা নিয়ে তাঁদেরকে 'জিরো'র ফ্যান বলেও দাগিয়ে দেওয়া হচ্ছে।

 

 

 

 

সোশ্যাল মিডিয়ায় এবং চলচ্চিত্র সমালোচকরা রেটিং দিয়েছেন সিমবাকে। যদিও রোহিত শেট্টির মতে তিনি রেটিং-এর পরোয়া করেন না।

 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement