হোমবলিউড

Aankh Marey Video: মুক্তি পেল রণভীর সারার সিমবার প্রথম গান আঁখ মারে

  | December 06, 2018 19:29 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan

রণভীর সারার সিনেমা সিমবা'র প্রথম গান মুক্তি পেল আজ

আরশাদ ওয়ারসির সিনেমা 'তেরে মেরে সপ্নে'র বিখ্যাত গান আঁখ মারে’র রিমেক হল এই গানটি

বলিউডের অন্যতম আকর্ষণীয় আর এনার্জেটিক অভিনেতা রণভীর সিং নবাগতা সারা আলি খানের পরবর্তী সিনেমা 'সিমবা'র প্রথম গান 'আঁখ মারে' মুক্তি পেয়েছে আজ। আরশাদ ওয়ারসির সিনেমা 'তেরে মেরে সপ্নে'র বিখ্যাত গান আঁখ মারে'র রিমেক হল এই গানটি। এই বছরের আরেকটি পার্টি সং হতে চলা এই গানে রণভীর সিং এবং সারা আলি খানকে দেখা যাচ্ছে একসঙ্গে। রোহিত শেট্টির রণভির সিং এই সিনেমায় একেবারে ‘দাবাং' পুলিশ অফিসারের ভূমিকায়। এই গানে গলা মিলিয়েছেন নেহা কক্কর, মিকা সিং এবং কুমার সানু।

‘সারা আলি খান ও জাহ্নবী কাপুরের মধ্যে তুলনা করা অন্যায়'—বললেন করণ জোহর

গানটি দেখুন এখানে-

রণভীর সিং-এর এই গানে সুর দিয়েছেন তনিষ্ক বাগচী। গানটি মুক্তি পাওয়া মাত্র ইউটিউবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টি-সিরিজের অফিশিয়াল অ্যাকাউন্টে আসার মাত্র এক ঘন্টা পরেই ৫ লাখ মানুষ দেখে ফেলেছেন গানের ভিডিও। রণভীর সিং-এর বিয়ের পর প্রথম ছবি হিসেবে ২৮ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সিমবা। এই ছবিতে রণভীর সিং-এর অ্যাকশন ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের। সিমবা'তে এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে রণভীরকে।


'Uri' Trailer: ২০১৬'র সার্জিক্যাল স্ট্রাইক মনে করিয়ে দিচ্ছে ভিকি কৌশলের উরি

দেখুন সিমবা'র ট্রেলার-




করণ জোহারের ধর্মা প্রযোজনা এবং রোহিত শেট্টির প্রোডাকশন হাউসের ব্যানার এই সিনেমাটি তৈরি হয়েছে। এই বছর এই নিয়ে দ্বিতীয় সিনেমা মুক্তি পেতে চলেছে রণভীরের। এটি দক্ষিণ ভারতীয় সিনেমা 'টেম্পার'এর রিমেক। সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের এই সিনেমাটি তাঁর দ্বিতীয় বলিউড চলচ্চিত্র হতে চলেছে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে 'কেদারনাথ' সিনেমায় বলিউডে অভিষেক হয় তাঁর। রোহিত শেট্টির নির্দেশনায় তৈরি সিমবাতে রণভীর সিংকে দেখা যাবে পুলিশ অফিসার সংগ্রাম ভালেরাওয়ের ভূমিকায়।

এখানে দেখুন বলিউডের আরও খবর 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement