হোমবলিউড

Simmba Trailer: কলিযুগের পুলিশের ভূমিকায় রণভীর সিং- দেখে নিন সিমবার ট্রেলার

  | December 03, 2018 17:58 IST (নিউ দিল্লি)
Simba

সিমবার ট্রেলারের স্ক্রিনশট। (সৌজন্যে ইউটিউব)

রণভীর সিং এবং সারা আলি খান অভিনীত ‘সিমবা’ মানুষকে দেখাল আসলে ট্রেলার কাকে বলে!

বিয়ের পর্ব সবে মিটেছে। এরই মধ্যে আজ সোমবার রণভীর সিং-এর আগামী সিনেমা ‘সিমবা'র ট্রেলর প্রকাশ পেল। রণভীর সিং এবং সারা আলি খান অভিনীত ‘সিমবা' মানুষকে দেখাল আসলে ট্রেলার কাকে বলে! অজয় দেবগন (রোহিত শেঠি এর সিংহম সিনেমায় অভিনয় করেছিলেন) রোহিত শেঠির নতুন চলচ্চিত্রের নায়ক সিমবার বেড়ে ওঠার গল্প শুরু করেছেন এখানে। বাজিরাও সিংহম হিসেবেই এই ট্রেলারের শুরুতে অজয় দেবগন দর্শকদের জানাচ্ছেন যে, যখন তিনি শিবগড়কে (গোয়া-মহারাষ্ট্র সীমান্তের একটি গ্রাম) দুর্নীতিমুক্ত করছিলেন সেইসময় একটি বাচ্চা ছেলে একজন পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন বুনছিল। কিন্তু এই গল্পের টুইস্ট হল যে সংগ্রামের ভালেরাও (সিমবা) আদর্শবান সিংহমের ঠিক বিপরীত একজন মানুষ।

দীপিকা-রণভীরের রিসেপশনে কী কী হল জানেন? জুম্মা চুম্মা গানে নাচলেন অমিতাভ

পর্দায় রণভীরের এন্ট্রি হতেই তিনি বলেন, "ইয়ে কলয়ুগ হ্যায়, কলযুগ। ইয়াহা লোগ এক হই মতলব কে লিয়ে জিতে হ্যায়... আপনে মতলব!" রণভীর সিং যে অজয় দেবগনের চরিত্রের ঠিক উল্টোপথেই হাঁটবেন তা নিজেই আবারও স্পষ্ট করে দেন অন্য একটি ডায়লগে। রণভীর জানান, “ম্যায় পুলিশ ওয়াল বানা পয়সা কামানে কো... রবিন হুড বনকে দুসরো কে মদত করনে কে লিয়ে নেহি।" ট্রেলারে দেখা যাচ্ছে ভিক্রান্ত কাদামের ভূমিকায় অভিনয় করছেন সোনু সুদ। কিন্তু গল্প যত এগোতে শুরু করে ভালেরাওয়ের হৃদয় পরিবর্তন হতে থাকে।

রণভীর-দীপিকার রিসেপশনে চোখ ধাঁধানো স্টাইলে জাহ্নবী, খুশি, রিয়া, অনশুলা কাপুর


রণভীর সিংয়ের খারাপ পুলিশের ভালো পুলিশে রূপান্তরণের মাঝে গল্পটা আপাতভাবে ট্রেলার থেকেই স্পষ্ট। প্রিয় মানুষ ধর্ষিতা হবার পর বদলে যায় তাঁর চিন্তা। ধর্ষকদের শাস্তি দিতেই বদ্ধপরিকর ভালেরাও। যদিও ভিক্রান্তের লোকেদের হাতে ধরা পড়ে সিমবার কী পরিণতি হতে থাকে তা দিয়েই শেষ হয়েছে এই সিনেমার ট্রেলার। ট্রেলারে রণভীর সিং এবং সারা আলি খানের অনস্ক্রীন রোম্যান্সও বেশ তরতাজা!

রোহিত শেঠির আগামী হিরো, সিমবার ট্রেলার দেখে নিন আপনিও:


রোহিত শেঠি পরিচালিত সিমবা ২৮ ডিসেম্বর মুক্তি পাবে। সিমবাতেই পরিচালক রোহিতের সঙ্গে প্রথমবার অভিনয় করবেন রণভীর সিং এবং সারার দ্বিতীয় বলিউডের ছবিও এটিই। ২১ ডিসেম্বর কেদারনাথের মুক্তি দিয়েই তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement