হোমবলিউড

পুলওয়ামার শহিদ পরিবারকে টাকা দান করে, পেটিএমের স্ক্রিনশট পোস্ট করলেন এই অভিনেতা

দিলজিৎ দোসঞ্জ (Diljeet Dosanjh) সিআরপিএফ ওয়াইভজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে (CRPF Wives Welfare Association) পেটিএমের মাধ্যমে ৩ লক্ষ টাকা দান করেছেন

  | February 17, 2019 16:45 IST (নিউ দিল্লি)
Diljit Dosanjh

অভিনেতা-গায়ক দিলজিৎ দোসঞ্জ (Diljit Dosanjh)

Highlights

  • পুলওয়ামার শহিদদের জন্য অনুদান দিলজিৎ দোসঞ্জের
  • শহিদদের পরিবারদের অনুদান
  • ৩ লক্ষ টাকা পেটিএম করলেন তিনি

জম্মু কাশ্মীরের পুলওয়ামাতে সিআরপিএফ জওয়ানদের উপর হামলা চালানোয় শহিদ জওয়ানদের পরিবারদের জন্য আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন বিখ্যাত পাঞ্জাবী গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসঞ্জ (Diljeet Dosanjh)। তিনি সিআরপিএফ ওয়াইভজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে (CRPF Wives Welfare Association) পেটিএমের মাধ্যমে ৩ লক্ষ টাকা দান করেছেন। পেটিএমে টাকা দেওয়ার স্ক্রিনশট তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। দিলজিৎ দেশবাসীকে আহ্বানও জানিয়েছেন যাতে সকলেই এই সময়ে এই পরিবারগুলির পাশে থাকেন। 

শহীদদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে সাহায্য দেওয়ার ঘোষণা অমিতাভ বচ্চনের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Diljit Dosanjh (@diljitdosanjh) on

 


দিলজিৎ দোসঞ্জ লিখেছেন, “আমাদের দেশের জওয়ানরা দেশ ও দেশের নাগরিকদের রক্ষা করে। নিজেদের ভালোবাসার মানুষদের থেকে দূরে থাকেন, তাঁরা এটা জানেনও না যে আগামীকাল কী ঘটতে চলেছে। তাঁদের পরিবারের কেউ জানেঅ না যে পরবর্তীকালে আদৌ সেই মানুষটিকে দেখতে পাবে কিনা। আমরা তাঁদের দুঃখ দূর করতে পারব না, কিন্তু কিছু অর্থ সাহায্য করতেই পারি। এই কঠিন সময়ে শহিদ জওয়ানদের পরিবারের মানুষদের সাহায্য করার সময়। আমরা সৈন্য ও তাঁদের পরিবারের পাশে আছি।” 

দ্বিতীয় দিনে ‘গলিবয়'-এর বাজার বেশ ‘গরম'

দিলজিৎ দোসঞ্জ বলিউডের সফল চলচ্চিত্রে ‘উড়তা পাঞ্জাব' এবং ‘সুরমা' সিনেমায় অভিনয় করেছেন। পাঞ্জাবি ভাষায় ‘জঠ অউর জুলিয়েট (১ এবং ২)', ‘পাঞ্জাব ১৯৮৪', ‘সর্দার জি (১ এবং ২)', ‘সুপার সিং', ‘আম্বরসরিয়া'র মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com