হোমবলিউড

"ঘড়ড় ঘড়ড়...", সুপ্ত প্রতিভার নিদর্শন! ঘুমিয়ে ঘুমিয়ে নাক ডাকছেন নেহা কক্কর!

Neha Kakkkar Video: জনপ্রিয় এই গায়িকা নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে নাক ডাকার ভিডিওটি শেয়ার করেছেন, আসলে দিদির ঘুমোনোর সুযোগে ভিডিওটি করেন ভাই টনি

  | July 22, 2020 13:14 IST (নয়া দিল্লি)
Neha Kakkar

Neha Kakkkar Video Viral: নেহা কক্করের এই ভিডিওটি ভাইরাল হয়েছে

Highlights

  • দেখুন ভাই-বোনের মজার খুনসুঁটি
  • গায়িকা নেহা কক্করের নাক ডাকার ভিডিও ভাইরাল হল
  • ভিডিওটি তোলেন নেহার ভাই টনি কক্কর

নেহা কক্কর (Neha Kakkar), এখনকার প্রজন্মের জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম ইনি। তাঁর গাওয়া গানের জাদু বহু মানুষের হৃদয় জয় করেছে। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিও (Neha Kakkkar Video) দেখে ভক্তরা হেসে লুটোপুটি খাচ্ছেন। অনেকে আবার বলছেন লকডাউনের সময়েই নেহার সুপ্ত প্রতিভা বেরিয়ে পড়েছে। যাঁরা এই গায়িকাকে পছন্দ করেন তাঁরা অনেকেই জানেন যে, নেহা কক্কর গানের পাশাপাশি নাচেও সমান পারদর্শী। কিন্তু এটা জানেন কি যে, তিনি আরও একটি বিষয়ে সমান দক্ষ? আসলে হাটে হাঁড়িটি ভেঙেছেন নেহা কক্করের ভাই টনি কক্কর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কক্কর, যাতে তাঁকে ঘুমিয়ে ঘুমিয়ে নাক ডাকতে দেখা যাচ্ছে।

"আপনার মোবাইলের কভারটা আমায় দিন না", শিশুদের মতো বললেন দীপিকা পাডুকোন!

এই মজার ভিডিওটি (Neha Kakkkar Snorting Video) করেছেন তাঁর ভাই টনি কক্কর। প্রথমে ভাইয়ের কাণ্ড দেখে নেহা রেগে গেলেও পরে অবশ্য নিজেই খুব মজা পেয়েছেন এবং অনুরাগীদের জন্যে নিজের নাক ডাকার ভিডিওটি পোস্ট করেছেন। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেটি (Neha Kakkkar Video Viral)।

A post shared by Neha Kakkar (@nehakakkar) on


এই ভিডিওতে দেখা যাবে যে নেহা কক্কর আরাম করে ঘুমাচ্ছেন, আর সেই সুযোগে তাঁর ভাই টনি কক্কর দুষ্টুমি করছেন। টনি কক্কর এই ভিডিওর শুরুতেই বলছেন, "এই লকডাউনে আমি নেহার এক অনন্য প্রতিভার খোঁজ পেয়েছি, চলুন আপনাকেও দেখাই।" একথা বলেই টনি ক্যামেরাটি ঘুমন্ত নেহার (Neha Kakkkar) দিকে ঘুরিয়ে দেন যেখানে গায়িকা বেশ জোরে জোরে নাক ডাকছেন। তারপরেই যখন টনি একটি গান গাইতে শুরু করেন তাতেই নেহার ঘুম ভেঙে যায় এবং ভাইকে ওরকম একটি ভিডিও করতে দেখে কুশন ছুঁড়ে মারেন।

আত্মহত্যার দোরগোড়ায় নিয়ে গিয়েছিলেন বিধু বিনোদ চোপড়া, বিস্ফোরক চেতন ভগত

নেহা এবং টনি কক্কর, ভাই-বোনের এই মজার ভিডিওটি সকলে খুবই 'লাইক' করেছেন এবং অনেকেই ভিডিওটি দেখে নিজের মতামত জানাচ্ছেন। কিছুদিন আগেই নেহা কক্কর ভাই টনির সঙ্গে  'ভিগি ভিগি' বলে একটি গান গেয়েছিলেন। সেই গানটি রিলিজের সঙ্গে সঙ্গে সেটি সুপারহিট হয়ে যায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com